ভোলায় অজ্ঞাতনামা তরুণী উদ্ধার, হাসপাতালে মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥
ভোলায় ডোবা থেকে অজ্ঞান অবস্থায় এক তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন সেই তরুণীর মৃত্যু ঘটেছে। ভোলার আলীনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মালেক মেম্বারের বাড়ির সামনের রাস্তার দক্ষিণ পাশে শুকনো ডোবায় থেকে অজ্ঞাতনামা সেই তরুণীকে উদ্ধার করা হয়। বুধবার (২২ জুন) ভোলা সদর থানা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানা যায়, আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে এলাকা বাসী এই তরুণীকে শুকনো ডোবায় অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দেয়। খবর পেয়ে ভোলা সদর থানা পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে  ভোলা সদর থানা পুলিশের নারী ও শিশু হেল্পডেস্ক এর তত্ত্বাবধানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়।
সন্ধা ৭টা ১৫ মিনিটের সময় চিকিৎসাধীন অবস্থায় এই তরুণী মৃত্যুবরন করেন বলে  জানিয়েছেন, পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. হৃদয়।
এ বিষয়ে পরবর্তী করনীয় কী জানতে চাইলে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন ফেস দ্যা পিপলকে বলেন, আমরা এখনো মেয়েটির পরিচয় শনাক্তের চেষ্টা করছি। আগামীকাল তার ময়না তদন্ত করা হবে। ময়না তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
প্রসঙ্গত, এই তরুণীর পরিচয় শনাক্তের ক্ষেত্রে কোনো তথ্য জানা গেলে তা পুলিশকে জানানোর জন্য এই ০১৩২০১৫২১৮৬ (অফিসার ইনচার্জ) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করছে ভোলা সদর থানা পুলিশ।


এ বিভাগের আরো খবর...
শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা
ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা
ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক
ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক
লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব
বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা
তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন
শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস
পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা

ভোলায় অজ্ঞাতনামা তরুণী উদ্ধার, হাসপাতালে মৃত্যু
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)