লালমোহনে বৃদ্ধকে হাতুড়ি পেটা, গ্রেফতার-২

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে বৃদ্ধকে হাতুড়ি পেটা, গ্রেফতার-২
শনিবার, ১৮ জুন ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার লালমোহনে জমি সংক্রান্ত বিরোধের জেরে আ. গণি (৬২) নামে এক বৃদ্ধকে হাতুড়ি পেটার অভিযোগ উঠেছে। এসময় বৃদ্ধের স্ত্রীকেও মারধর করে আহত করে হামলাকারীরা। এ ঘটনায় আ. গণি বাদি হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মামলা নং-২০, তারিখ-১৮ জুন। শুক্রবার (১৭ জুন) বিকালে পৌরসভার ৮নং ওয়ার্ডের আ. গণির প্রবেশ করে এ হামলা চালানো হয়।

---

মামলার বিবরণ সূত্রে জানা যায়, পৌরসভার ৮নং ওয়ার্ড মুন্সির হাওলা মৌজায় সাব-কবলা রেজিষ্ট্রি মূলে ফজলে রহমান হাওলাদারসহ বিভিন্ন দাতাগণের কাছ থেকে ১ একর ২২ শতাংশ জমি ক্রয়পূর্বক সেখানে ঘর তুলে পরিবারসহ বসবাস করছেন আ. গণি। দীর্ঘ কয়েক বছর পর সেই জমি থেকে তাকে উৎখাতের চেষ্টা চালাচ্ছে ফজলে রহমান হাওলাদারের ওয়ারিশগণ। এনিয়ে স্থানীয় পর্যায়ে একাধিকবার শালিস-বিচার হলেও নিজেদের প্রভাব খাটিয়ে বারবারই শালিস অমান্য করছে তারা। তারই সূত্র ধরে শুক্রবার বিকালে একই এলাকার মৃত ফজলে রহমান হাওলাদারের ছেলে জামাল ও আকবর, খোরশেদ মহাজনের ছেলে রাশেদ, রাশেদের স্ত্রী ইরিনা, আবুল কাশেম রত্তনের ছেলে আ. মান্নান লিটনসহ আরও কয়েকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আ. গণির বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীদের বাধা দিতে গেলে আ. গণিকে হাতুড়ি পেটা করে তারা। বৃদ্ধ স্বামীকে বাঁচাতে গিয়ে হামলাকারীদের হাতে থাকা লোহার রডের আঘাতে গুরুতর আহত হন নূরনাহার বেগম।
মামলায় আরও উল্লেখ করা হয়, হামলাকারীরা আ. গণির বসতঘরের আসবাবপত্র ভেঙে ফেলে এবং তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা এসে বৃদ্ধ ও বৃদ্ধাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত একটি মামলা দায়ের হয়েছে। মামলার এক নাম্বার আসামী জামাল ও দুই নাম্বার আসামী ইরিনাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৪:৩১   ৩৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ