বোরহানউদ্দিনে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ
শুক্রবার, ১৭ জুন ২০২২



আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের চর গাজীপুর ১নং ওয়ার্ডে জমি সংক্রান্ত জেরধরে মৃত আঃ আজিজ এর ছেলে ইউছুফ (৫০) ও স্ত্রী শিরিন বেগমকে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

---

অভিযোগকারী ইউছুফ সাংবাদিকদের বলেন, সাচড়া ১নং ওয়ার্ডে আমার পুরাতন বসত গৃহটি মেরামতের জন্য, কিছু  কাঠ, বাস সহ অন্যান্য সরঞ্জাম আনিয়া দোকান ঘরের সামনে রাখিলে গত ১৪-০৬-২০২২ তারিখ মঙ্গলবার সকাল ৭ঃ৩০ এবং রাত ৭ঃ৩০ ঘটিকার সময় মোঃ বশির (৫০) পিতা-মোঃ মুনাফ, মোঃ রিপন শিকদার (৪০) পিতা-মৃত মোজাম্মেল তহশিলদার, মোঃ মনির চৌধুরী (৪৮) পিতা -মৃত মোজাম্মেল চৌধুরী, মোঃ ফকরুল (৩৬) পিতা মৃত মোজাম্মেল হক, মো. শহিদ (৩৮) পিতা মৃত মোজাম্মেল হক, মোঃ মাহাবুব (২১) পিতা মোঃ বশির, ফাহিমা বেগম (৩০) স্বামী মোঃ ফখরুল মুন্সি গংরা আমার বসতঘর মেরামত করিতে দিবে না বলে, পরে এনিয়ে  কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে মোঃ বশির আমরা দোকানের সামনে রাখা বাগা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আগাত করিতে থাকে,আমি ডাক-চিতকার করিলে দোকানঘর সংলগ্ন বসত ঘর হইতে আমার স্ত্রী শিরিন বেগম আগাইয়া আসিয়া আমাকে রক্ষা করার চেষ্টা করিলে মোঃ রিপন শিকদার আমার স্ত্রীকে এলোপাতাড়িভাবে কিল ঘুষি, ও তলপেটে লাথি মারে, ফলে তলপেটে রক্ত জমাট বাধে এবং আমার স্ত্রীর গলায় ৬৬০০০ হাজার টাকা দামের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়,  মুনীর চৌধুরী আমার স্ত্রীর কাপড় চোপড় টানিয়া শ্লীলতাহানি করে। অপরদিকে তারা আমার কীটনাশকের দোকানে ডুকিয়া ক্যাশ বাক্স ভেঙে নগদ ১,০০,০০০ টাকা ও ২ কাটুন কীটনাশক ঔষধ (ফুরাডান) যার মুল্য ৮০০০ হাজার টাকা। এছাড়া ১ বস্তা বিজ ধান যার মুল্য ২০০০ টাকা, ও আমার দোকান ভাংচুর চালিয়ে ৫০০০০ হাজার টাকা ক্ষতিসাধন করে।
ভুক্তভোগী আরো বলেন, আমি ও আমার স্ত্রী আহত হয়ে চিকিৎসাধীন থাকিলে, লোক মারফত জানতে পারি তারা আমার ৩৩ বানের বসতঘর ও ঘরে থাকা ৭০০০০ হাজার টাকার  ক্ষতি সাধন করে, আমি হাসপাতাল আসিয়া দেখি আমার ঘরটি নেই।
ইউছুফ বলেন, হামলাকারীদের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে এবং প্রতিপক্ষ আমাকে হয়রানি করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে আদালতে আমার বিরুদ্ধে মামলা করেন। এ বিষয়ে প্রতিপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে পাওয়া যায় নি।
এ বিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ  মোঃ শাহিন ফকির (বিপিএম) বলেন, যেহেতু মামলাটি আদালতে হয়েছে, সেক্ষেত্রে আমাদের কাছে তদন্ত আসলে আইন অনুযায়ী তদন্ত করবো।

বাংলাদেশ সময়: ২৩:২১:২৬   ৪৫০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ