দ্মা সেতু দেখে বিএনপি’র গাত্রদাহ বেড়ে গেছে: এমপি জ্যাকব

প্রচ্ছদ » চরফ্যাশন » দ্মা সেতু দেখে বিএনপি’র গাত্রদাহ বেড়ে গেছে: এমপি জ্যাকব
রবিবার, ১২ জুন ২০২২



চরফ্যাশন প্রতিনিধিঃ
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন,বাংলাদেশের উন্নতি দেখলে স্বাধীনতা বিরোধীরা অস্বস্তিতে থাকেন। দেশে খারাপ কিছু দেখলে তারা শান্তি পায়। এজন্য পদ্মাসেতু দেখে সারা পৃথিবী যখন অবাক বিষ্ময়ে বাংলাদেশের দিকে তাকিয়ে আছেন তখন  বিপরীত চিত্র বিএনপি-জামায়াতের মধ্যে। তার চরম অস্বস্তিতে ভোগতে শুরু করেছেন। বেড়ে গেছে তাদের গাত্রদাহ। অসত্য গাত্রদাহে বিএনপি-জামায়াত নেতারা পদ্মাসেতু নিয়ে আবল তাবল বকতে শুরু করেছেন।

রবিবার চরফ্যাসন ব্রজগোপাল টাউন হলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিতসভা ও কর্মী সমাবেশে সভাপতির বক্তব্যে  তিনি এসব কথা বলেছেন।

 ---

তিনি আরো বলেন, দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষের আজম্মের স্বপ্ন পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়,বাস্তব। বিশ্বের দ্বিতীয় বৃহত্তর সেতু এখন বাংলাদেশের ‘পদ্মাসেতু’, বাংলাদেশের মানুষের গর্ব আর অহংকারের প্রতীক। অনেক ষঢ়যন্ত্র মোকাবিলা করে পদ্মাসেতু নির্মাণে শেখ হাসিনার দৃঢ়নেতৃত্বে সারা বিশ্ব বিস্মিত। পদ্মাসেতু উদ্বোধনের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়ন ও অগ্রগতির অনন্য চূড়ায় উপস্থাপন করেছেন। প্রজম্মের পর প্রজম্ম দেশের মানুষ এই সেতুর সুবিধাভোগ করবে।আগামী ২৫ জুন পদ্মাসেতুর উেেদ্বাধনী অনুষ্ঠান জনসমুদ্রে পরিনত হবে। যা বাংলাদেশের ইতিহাসে স্বরনীয় হয়ে থাকবে।
সুধি সমাবেশ ও কর্মী সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মোঃ মোরশেদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন। সভায় উপজেলা আওয়ামীলীগসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকসহ ইউপি  চেয়ারম্যান ও মেম্বাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:২৯:৩৬   ৯৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু



আর্কাইভ