বোরহানউদ্দিনে ছেলের হাতে মাকে নির্যাতন ॥ ভিডিও ভাইরাল

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে ছেলের হাতে মাকে নির্যাতন ॥ ভিডিও ভাইরাল
রবিবার, ১২ জুন ২০২২



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুত্রবধুর সাথে কথা-কাটাকাটির জেরে ছেলে হাতে নির্যাতেনের স্বীকার হয়েছেন বৃদ্ধা রহিমা বিবি (৭৫)।
জানা যায়, গত ৪ জুন বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড বাথান বাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার ৬দিন পর গত শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। বৃদ্ধা রহিমা বিবি সাচড়া ইউনিয়নের বাথান বাড়ী গ্রামের মৃত চাঁন মিয়া চৌকিদারের স্ত্রী।
স্থানীয় মোহাম্মাদ আলী, ও সফর মুল্লক চৌকিদার বলেন, গত ৪ জুন সকালে রহিমা বিবির একমাত্র ছেলে ফজলুরের স্ত্রীর সাথে তার ঝগড়া হয়। এর জেরে তার ছেলে তাকে ঘর থেকে মারতে মারতে বাড়ীর উঠানে নিয়ে আসে। এবং গলায় ধাক্কা দিয়ে কয়েকবার মাটিতে ফেলে দেয়। সেখান থেকে উঠে দাড়ালে পূনরায় গলা ধাক্কা দিতে দিতে বাড়ী থেকে বের করে দেয়।

---

স্থানীয় ফাতেমা বেগম বলেন, প্রায় সময়ই তার ছেলে তাকে এমন মারধর করেন। আমরা প্রতিবাদ করলে তার ছেলে আমাদের সাথে ঝগড়া করে এবং মামলার হুমকি দেয়।

এই ঘটনার স্থানীয় এক যুবক ১ মিনিট ১ সেকেন্ড এর একটি ভিডিও ধারণ করেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভিডিওটি আপলোড দেওয়ার সাথে সাথে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে বৃদ্ধা মায়ের উপর অমানবিক নির্যাতন নেটিজেনদের মনে ক¤পন সৃষ্টি করে। নির্যাতনের ভিডিওটি স্থানীয় প্রশাসনের নজরে আসলে গতকাল শনিবার (১১ জুন) সকালে ঘটনাটি জানার জন্য ওই বাড়িতে দুই পুলিশ সদস্য পাঠানো হয়।
এসময় ঘটনার কথা স্বীকার করে বৃদ্ধা রহিমা বলেন, ফজলুর আমার নাড়িকাটা একমাত্র ছেলে। ওর বাবা ৭ বছর পূর্বে মারা গেছে। আমি ছেলের টা খেয়ে বাঁচি। সে আমাকে মারছে এতে আমি কষ্ট পাইছি কিন্তু পরে আবার পায়ে ধরে ক্ষমা চেয়ে নিছে। তার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। মানুষ বুড়া হলে বাড়িতে এমন অনেক কিছু হয়। শত হোক ফজলুর আমার পোলা তো।
৬নম্বর ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য জাহিদুল হাসান জামাল বলেন, বৃদ্ধার ছেলে ফজলু চৌকিদার আগে থেকেই এমন বেপরোয়া। আমি মেম্বার থাকা অবস্থায় আরো কয়েকবার এমন ঘটনার বিচার করেছি।
বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ শাহীন ফকির জানান, উপজেলার সাচড়া ইউনিয়নের এক বৃদ্ধা মায়ের উপর তার ছেলের অমানবিক নির্যাতনের একটি ভিডিও আমাদের দৃষ্টিকোচর হলে ওই বাড়িতে তদন্তের জন্য দুই পুলিশ সদস্যকে পাঠানো হয়েছে। কিন্তু বৃদ্ধা রহিমা বিবির কোনো অভিযোগ না থাকায় তার ছেলের বিরুদ্ধে আইনগত কোনো ব্যবস্থা গ্রহন করা হয়নি।

বাংলাদেশ সময়: ২৩:২৬:২৬   ৭৯৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ