আমি ভোলাকে নিয়ে অনেক গর্ব করি গৌরব হয়ঃ তোফায়েল আহমেদ

প্রচ্ছদ » জেলা » আমি ভোলাকে নিয়ে অনেক গর্ব করি গৌরব হয়ঃ তোফায়েল আহমেদ
শনিবার, ১১ জুন ২০২২



ইমতিয়াজুর রহমানঃ

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী ভোলাঃ- ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুরর জম্ন না হলে এদেশ স্বাধীন হতো না। পৃথিবীতে অনেক নেতা আসবে কিন্তু বঙ্গবন্ধুর কন্যার মত এমন নেতা আর আসবে না, তিনি মৃত্যুতে আলিঙ্গন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হসিনা আজ দেশেকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে। শনিবার (১১ জুন) দুপুরে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে দীর্ঘ  ৬ বছর পর অনুষ্ঠিত  ভোলা জেলা আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

---

এসময় তিনি আরও বলেন,  প্রধান মন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নে বাংলাদেশে পদ্না সেতু নির্মাণ হয়েছে। তিনি অনেক সাহসি নেতা। যখন বিশ্ব ব্যাংক পদ্মা সেতু থেকে পিচপা হয় তখন তিনি দিপ্তকন্ঠে বলেছিলেন আমাদের নিজেদের অর্থায়নে পদ্মাসেতু হবে, তিনি তার কথা রেখেছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। বিশ্বে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। আমাদের প্রধান মন্ত্রী বিচক্ষণ ও সাহসী। তিনি কখনও কারো কাছে মাথানত করেন নাই।

তিনি আরও বলেন, আমি ভোলাকে নিয়ে অনেক গর্ব করি গৌরব হয়। প্রধান মন্ত্রীর হাতধরে ভোলার অনেক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আগামীতে পদ্মাসেতুর মতো ভোলা বরিশাল সেতুও হবে। আগামীদিনে প্রধান মন্ত্রীর আরও দৃঢ় ভাবে দেশ পরিচালনা করতে পারেন সে লক্ষ্যে তার হাতকে আরো শক্তিশালি করার জন্য সম্মেলনে নির্বাচিত নতুন কমিটিকে কাজ করার জন্য আহ্বান জানান তিনি।
সম্মেলনে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর সঞ্চালনায় ভার্চুয়ালী যুক্ত হয়ে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক,  সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
এসময় আরও উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি, প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, দলের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য গোলাম রাব্বানী, আনিসুর রহমান, ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলসহ দলের কেন্দ্রীয় ও জেলার সাঁত উপজেলার নেতাকর্মীর উপস্থিত ছিলেন।
ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে মাঠের বাইরেও হাজার হাজার নেতাকর্মী সমর্থক ও সাধারণ জনগণের উপস্থিতে পুরো এলাকা উৎসবের নগরীতে পরিণত হয়।
সম্মেলন শেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম  ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারন সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ভোলা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার ডেলিকেট ও কাউন্সিলসহ আমন্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন।
উল্লেখ, ২০১৬ সালের ২২ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। সেই সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লা সভাপতি ও আব্দুল মমিন টুলু সাধারণ সম্পাদক নির্বাচিত হন। দির্ঘ ৬ বছর পরে কেন্দ্রীয় নেতাকর্মীদের উপস্থিতিতে আজ নতুন কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০:২৮:০৩   ৫১৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন



আর্কাইভ