সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

প্রচ্ছদ » অপরাধ » সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি
বুধবার, ২৫ মে ২০২২



---

লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের বগিরচরে ইংরেজি দৈনিক ‘দ্য বিজনেস পোস্ট’র সিনিয়র রিপোর্টার হাসান আল জাবেদের বাড়িতে চুরি হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটেছে। মা হালিমা খাতুনের বরাদ দিয়ে হাসান আল জাবেদ জানান, সোমবার রাতে তার বয়স্ক বাবা ও মা আলাদা বিছানায় ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাত থেকে ভোররাত যেকোন সময়ে হালিমা খাতুনের বালিশটি কেউ টান দিলে তার ঘুম ভেঙে যায়। এসময় তিনি প্রতিবেশী হারিছ গোলদারের ছেলে সোহেলকে দেখে চিৎকার দিলে সে দ্রুত পালিয়ে যায়। এরপর তিনি আবারও অচেতন হয়ে পড়েন। ঘরে থাকা নগদ ২৪ হাজার টাকা, কিছু অলঙ্কার চুরি হয়েছে জানান, হালিমা খাতুন।
জাভেদ জানান, মঙ্গলবার সকালে এক আত্মীয় তাদের বাড়িতে গেলে তার মা ও বাবা আব্দুল জলিল মাস্টারকে ঘুমানো অবস্থায় দেখেন, অনেকক্ষণ ডাকাডাকির পর দেখেন তারা অচেতন। স্থানীয়ভাবে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জাভেদ জানান, হারিছ গোলদার নিজেও এলাকায় দুর্ধর্ষ চোর হিসেবে পরিচিত। এর আগে গত ৫/৬ বছরে তাদের বাড়িতে দুইবার সিঁদেল কেটে চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় বস্তু ¯েপ্র অথবা খাবারের সঙ্গে খাইয়ে তাদের অচেতন করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত থাকতে পারে। তবে হারিছ বা তার পরিবারের সঙ্গে ব্যক্তিগত বা জমিজমার কোন ধরনের বিরোধ নাই। বৃদ্ধ বাবা-মা সুস্থ হলে তারা একটি মামলা দায়ের করবেন।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০:১৮:৪৪   ৩৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ