বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে: এমপি মুকুল

প্রচ্ছদ » খেলা » বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে: এমপি মুকুল
রবিবার, ২২ মে ২০২২



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল (এমপি) বলেন, যারা আজ জাতির পিতার নামে এই টূর্ণামেন্ট খেলেছে তাঁদের কারো জন্মই জাতির পিতা জীবিত থাকা কালে হয়নি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে।
রোববার (২২ মে) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বোরহানউদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথীর বক্তব্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

---

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের কল্যাণে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। দেশকে এগিয়ে নিতে হবে অগ্রগতির দিকে। এদিকে খেলার নির্ধারিত সময়ে গোল শূণ্য থাকায় তা চূড়ান্ত মিমাংসার জন্য টাইব্রেকারে গড়ায়। কয়েক হাজার দর্শক ঢোল সহ বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে খেলা উপভোগ করেন।
আলী আজম মুকুল (এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের হাতে ট্রপি তুলে দেন। উপজেলা নির্বাহী অফিসার মো.সাইফুর রহমানের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন, পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, আবাসিক প্রকৌশলী মো. ফিরোজ হেসেন সন্যামত, ওসি শাহীন ফকির বিআরডিবি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক সরোয়ার শিমুল প্রমুখ।
উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক সরোয়ার শিমুল জানান, ওই টুর্নামেন্টে মোট দশটি দল অংশ নিয়েছে। ফাইনাল ম্যাচে ম্যাচ পরিচালনা করেন, জাভেদ হোসেন। তাঁকে সহযোগিতা করেন, মো. জুয়েল ও রাজন পঞ্চায়েত।

বাংলাদেশ সময়: ২২:৫৮:৪৮   ৩০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভোলা ক্রিকেট একাডেমির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ



আর্কাইভ