কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের পক্ষে ১০০ পরিবার পেলো রমজানের উপহার

প্রচ্ছদ » প্রধান সংবাদ » কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের পক্ষে ১০০ পরিবার পেলো রমজানের উপহার
সোমবার, ১৮ এপ্রিল ২০২২



স্টাফ রিপোর্টার ॥
পবিত্র মাহে রমজানের উপলক্ষে রমজানের উপহার হিসেবে ভোলার স্থানীয় দাতব্য প্রতিষ্ঠান কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের সভাপতি ফাহামিনা মাসুদ শুভ্রার উদ্যোগে ও কুয়েত সোসাইটি ফরলিফ এর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (১৬ এপ্রিল) বিকালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে কাঞ্চন মিয়ার বাস ভবন থেকে রমজানের উপহার হিসাবে ১০০ জন অসহায় দুস্থ ও করোনা কালে কর্মহিন খেলোয়াড়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ভোলা জেলা ফুটবল দলের কোচ বেনু চন্দ্র পাল বলেন, করনাকালীন সময়ে অনেকেই বেকার হয়ে যাওয়ায় তাদের সন্তানকে ঠিকমত তাদের ভরণপোষণ দিতে পারে না তখন আমি কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন এর সাথে যোগাযোগ করি খেলোয়াড়দের জন্য সাহায্য করার জন্য আমার কথা শুনে আজকে খেলোয়াড়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করায় আমি কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন এর প্রতি কৃতজ্ঞ।

---

কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের সাধারণ স¤পাদক হাসান ইশতিয়াক বাবু জানান পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে জনপ্রতি ৩ কেজি ছোলাবুট, ২ কেজি চিনি, ২কেজি ডাল, ২ কেজি লবন ৫ লিটার তেল, ১৫ কেজি চাল, ৫কেজি আলু, ১কেজি খেজুর, খাদ্য সামগ্রী বিতরণ ৩৪০ জনকে বিতরণ করেছি।
এসময় তিনি আরও বলেন, আমাদের কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশন এর পক্ষ থেকে আমরা বিগত দিনে অসহায় দুস্থ ১০ জন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছি, আত্ম-কর্মসংস্থানের লক্ষ্যে ১০জন কে সবজিসহ ভ্যানগাড়ি বিতরণ করেছি, শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি,ও মহামারী করোনা কালীন সময়ে আমরা বিভিন্ন সময়ে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ ও আর্থিক সহযোগিতা করে আসছি। আত্মমানবতার সেবায় আমরা সব সময় কাজ করে যাচ্ছি এবং আগামীতেও কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ০:২৫:০৭   ৮০৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল



আর্কাইভ