রাজাপুরে কবুতরের খাঁচা চুরিকে কেন্দ্র করে মা-ছেলেকে পিটিয়ে জখম

প্রচ্ছদ » অপরাধ » রাজাপুরে কবুতরের খাঁচা চুরিকে কেন্দ্র করে মা-ছেলেকে পিটিয়ে জখম
সোমবার, ২৮ মার্চ ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে কবুতরের খাঁচা চুরিকে কেন্দ্র করে মা-ছেলেকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে একই বাড়ির রতন দফতরির ছেলে জব্বারের বিরুদ্ধে। রবিবার (২৭ মার্চ) দুপুরে রাজাপুর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড শান্তির হাট গ্রামের বজলু দফতরি বাড়িতে এ ঘটনা ঘটে। এতে ওই বাড়ির মো. জামাল দফতরি স্ত্রী তাসনুর বেগম (৩২) ও তার ছেলে মো. শাকিল (১৭) কে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

---

আহত তাসনুর বেগম অভিযোগ করে বলেন, গতকাল বিকেলে বাড়ির উঠান থেকে রতন দফতরিদের একটি কবুতরের খাঁচা চুরি হয়ে যায়। ওই খাঁচা চুরির  ঘটনায় বাড়িতে অনেক হইচই করে রতন দফতরির ছেলে ও স্ত্রী। আজ দুপুরে পুকুর পারে রতন দফতরিদের একটা হাঁসের পাদিয়ে রক্ত পরতে দেখে আমি বাড়ির উঠান থেকেই রতন দফতরির ছেলে জব্বারকে বিষয়টি জানালে। সে বলে গতকালকে আপনারা আমারদের খাঁচা চুরি করছেন আজকে আবার আমাদের হাঁস মারতে আসছেন এই বলেই জব্বার আমার গালে একাধিক ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে তার মা এসে আমার চুল ছিড়ে মাটিতে লুটিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। ডাক চিৎকার শুনে  আমার ছেলে শাকিল এগিয়ে আসলে তাকেও এলোপাতাড়ি মারতে থাকে। পরে স্থানীয়রা এসে আমাদের হাসপাতালে নিয়ে আসে।
আর আহত তাসনুর বেগমের স্বামী মো. জামাল বলেন, বজলু দফতরি সম্পর্কে আমার ভাই হয়। তারকাছে আমি কিছু জমি বিক্রয় করেছি ২০ বছর আগে। কিন্তু ওই জমিতে আমার পাওনা টাকা নাদিয়ে সে ঘর তুলে বসবাস করছে। তার কাছে টাকা চাইতে গেলেই বজলু দফতরি ও তার ছেলে আমার উপর চরাও হয়ে উঠে। দুই /তিন বার আমাকে মারধরও করেছে। এ বিষয় একাধিকবার স্থানীয় মেম্বার চেয়ারম্যানরা শালিস বৈঠকে বসে আমার পক্ষে রায় দিলেও তারা এখন পর্যন্ত আমার টাকা পরিশোধ করেনি। এদিকে বাড়িতে সামান্য বিষয়নিয়ে কথা কাটাকাটি হলেই তার ছেলে জব্বার উগ্রআচরণে গায়েদিকে তেরে আসে। মূলত আমার পাওনা টাকা না দেওয়ার জন্যা তারা নানা সময় নানা ইসুনিয়ে ঝামেলা পাকাতে ব্যস্ত থাকে।  আমি আমার স্রী ও সন্তানের উপর হামলার বিচার চাই।
এদিকে অভিযুক্ত বজলু দফতরি ও তার ছেলে জব্বার এর সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়। তাই তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
আর এ বিষয়ে মামলার কথা জানতে চাইলে তাসনুর বেগমের স্বামী মো. জামাল দফতরি জানান ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
এদিকে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ বিষয় থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০:২৯:৫৮   ৪৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ