বাংলাবাজারে বসতবাড়িতে হামলা ভাংচুর, গৃহবধুকে পিটিয়ে জখম

প্রচ্ছদ » দৌলতখান » বাংলাবাজারে বসতবাড়িতে হামলা ভাংচুর, গৃহবধুকে পিটিয়ে জখম
সোমবার, ২৮ মার্চ ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার বাংলাবাজারে অসহায় ভ্যান চালককের কাছ থেকে অবিনব কায়দায় টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। গত ২৬ মার্চ সকালে বাংলাবাজারের ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার (২৭ মার্চ) মামলা দেওয়ার জন্য রওনা দিলে ছিনতাইকারীরা ভ্যানচালকের উত্তর দিঘলদী ৩নং ওয়ার্ডের ব্যাপারী বাড়িতে প্রবেশ করে বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এতে বাঁধা দেওয়ায় ভ্যান চালকের স্ত্রী গৃহবধু মিনারা বেগমকে এলোপাথাড়ী পিটিয়ে জখম করা হয়। মিনারার চিৎকার শুনে স্থানীয়রা আসলে হামলাকারীরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার ও দামী মালামাল নিয়ে চলে যায়। আহত মিনারা বেগম বর্তমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

---

আহত মিনারা বেগম জানান, তার স্বামী ভ্যান চালক প্রতিদিনের মতো ২৬ মার্চ শনিবার তার ভ্যানগাড়ি নিয়ে জীবিকার তাগিদে বের হন। সুজন বাংলাবাজারের ভাই ভাই রাইস এজেন্সির (লিটন) এর দোকান থেকে মালামাল নিয়ে ইকবালের নিকট পৌছিয়ে দেয়। এসময় ইকবাল মালামালের দাম ৪৮.৮৩৫/- টাকা সুজনের কাছে দেয়। সুজন ওই টাকা নিয়ে লিটনের দোকানের আসার পথে ছিনতাইকারী শামিম তার নাম্বার থেকে সুজনকে ফোন দিয়ে বাংলাবাজার ব্রীজের কাছে আসতে বলে। সুজন সেখানে আসলে শামিম মিলনসহ ৪/৫জনের একটি ছিনতাইকারী সুজনের কাছ থেকে ৪৮.৮৩৫/- টাকা ছিনিয়ে নিয়ে যায়। এতে প্রতিরোধ করার চেষ্টা করলে ছিনতাইকারীরা সুজনকে বেধড়ক মারধর করে। এই ঘটনায় ২৭ মার্চ রবিবার সুজন মামলা দিতে রওনা হলে সোহেল, শামিম, মিলন, রাজ্জাক, রাকিবসহ একটি বাহিনী সুজনের বাড়ীতে গিয়ে বসতঘরে হামলা, ভাংচুর চালায়। এসময় সুজনের স্ত্রী মিনারা বেগম বাঁধা দিতে আসলে হামলাকারীরা তাকেও মারধর করে। পরে মিনারার আত্মচিৎকার শুনে স্থানীয় লোকজন ঝড়ো হলে হামলাকারী শামিম, মিলন বাহিনী সুজনের ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, দামী মালামাল লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মিনারা বেগমকে রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে সুজনের পরিবার জানায়।
কান্নাজড়িত কণ্ঠে মিনারা বেগম বলেন, সোহেল, শামিম, মিলন, রাজ্জাক, রাকিব বাহিনী আমার স্বামীর টাকা ছিনতাই করে নিয়ে আবার আমাদের বাড়ীঘরে হামলা, ভাংচুর করে আমাকে এলোপাথাড়ী মারধর করেছে। আমি এ ঘটনায় উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুষ্ঠু বিচার দাবী করছি।
এ ব্যাপারে অভিযুক্ত শামিম, সোহেল গংদের বক্তব্য নেওয়ার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০:২৭:৩৪   ৪৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন, কারখানার জরিমানা
দৌলতখানে খাবারে নেশা প্রয়োগে এক পরিবারের ৪জন আক্রান্ত
দৌলতখানে জমিজমা বিরোধের জেরে নারীকে বেধড়ক মারধর
দৌলতখানে ফের কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা ॥ আটক-৩
দৌলতখানে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ॥ আহত-৬
দৌলতখানে জমি বিরোধের জেরে যুবককে পিটিয়ে আহত
দৌলতখানে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
দৌলতখানে সুপারি গাছের চারা কেটে দিল দুর্বৃত্তরা
ভোলায় দুইটি হত্যাকা-ের বিচারের দাবিতে মানববন্ধন ও পথসভা
দৌলতখানে শিক্ষার আলো পৌঁছায় না দুর্গম চরে



আর্কাইভ