ভোলাসহ বরিশাল বিভাগীয় তৃর্ণমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় কমিটির মতবিনিময়

প্রচ্ছদ » জাতীয় » ভোলাসহ বরিশাল বিভাগীয় তৃর্ণমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় কমিটির মতবিনিময়
রবিবার, ১৩ মার্চ ২০২২



আদিল হোসেন তপু ॥
বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল বিভাগের সাংগঠনিক বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বিভাগীয় ৬ জেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এই মতবিনিময় সভায় ভোলা, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর ঝালকাঠি ও বরগুনার জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্দ অংশ নেন।
আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমু, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদসহ অন্যান্যরা।

---

বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা চাচ্ছি সরাসরি তৃণমূলের কথা শোনার জন্য। করোনার কারণে সরাসরি সবাইকে নিয়ে একসাথে বসতে না পারলেও আমরা ভার্চুয়ালি এই সভা করছি। এতে তৃণমূলের নেতৃবৃন্দের কথা আমরা সরাসরি শুনতে পারব এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনাও আমরা তৃণমূলে পৌঁছে দিতে পারব।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেন, আজকের এই সভার মধ্যদিয়ে তৃর্ণমূল আওয়ামী লীগ আরো শক্তিশালী হবে। পাশাপাশি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে করে আগামী সংসদ নির্বাচনে জনগণ বিপুল ভোটে আওয়ামী লীগকে জয়যুক্ত করে।
আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি প্রাচীনতম সংগঠন। এই দলের নেতৃত্বেই দেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগ থেকে অনেক বড় বড় নেতা সৃষ্টি হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে আওয়ামী লীগ আজ সুসংগঠিত। আগামী দিনে এই দলকে আরও শক্তিশালী করার জন্য তৃর্ণমূল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর দেশে যে উন্নয়নমূলক কর্মকা- করছেন তা জনগণের কাছে তুলে ধরতে হবে। যাতে করে আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা অবিচল থেকে। ভোলা জেলা পরিষদ মিলনায়ত থেকে ভার্চ্যুয়ালী ভিডিও কনফারেন্সে যুক্ত হন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুবুর রহমান হিরণ, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু, সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সিনিয়র সহসভাপতি দোস্ত মাহমুদ, সহসভাপতি হামিদুল হক বাহালুল, এডভোকেট জলুফিকার আহমেদ, এডভোকেট আশরাফ হোসেন লাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদর উপজেলা আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা অধ্যক্ষ সাফিয়া খাতুনসহ জেলা আ’লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:৪৭:৫৫   ৪৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
অষ্ট্রেলিয়া ডে পুরষ্কার পেলেন নেহাল নাফসি রুপাই
আজ ভোলায় আসছেন শিল্পমন্ত্রী ও বিদ্যুৎ জ্বালানি খনিজ সম্পদ প্রতিমন্ত্রী
এখন দেখার বিষয় ইউরোপ আমেরিকা কী কার্ড ফেলে: ব্যারিস্টার পার্থ
জয়ে শুরু বরিশালের
শপথ নিতে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা বঙ্গভবনে
আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : সকল প্রস্তুতি সম্পন্ন
একটি কেন্দ্রে একটি জাল ভোট পড়লেও ঐ কেন্দ্রের নির্বাচন বন্ধ হয়ে যাবে: ভোলায় ইসি আহসান হাবিব
ভোলার গ্যাস সিএনজি আকারে সরবরাহ শুরু হচ্ছে আজ
ঢাকাস্থ ভোলা জার্নালিস্টস ফারামের নতুন কমিটি



আর্কাইভ