খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব: চেয়ারম্যান ছোটন

প্রচ্ছদ » খেলা » খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব: চেয়ারম্যান ছোটন
শনিবার, ১২ ফেব্রুয়ারী ২০২২



রাকিব হাওলাদার ॥
ভোলা সদরের ২নং ইলিশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন ছোটন বলেছেন, নিয়মিত খেলাধুলা চর্চার মাধ্যমে যুবসমাজকে মাদকের নেশা থেকে সুস্থ জীবনে ফিরিয়ে আনা সম্ভব। খেলাধুলার মাধ্যমেই সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব। শুক্রবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ইলিশার একঝাঁক যুবকদের আয়োজনে ১৩নং মুরাদ ছবুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইলিশা ‘সদর রোড নাইট’ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

---

তিনি আরো বলেন, শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোনো বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিশু-কিশোর এবং যুবকদের জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন। তাছাড়া খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। বাংলাদেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যারা আজ ত্রীড়াঙ্গন মাতাচ্ছে তারা প্রায় সকলেই গ্রামের ছেলে। তাই চেষ্টা করলে তোমরাও একদিন সে পর্যায়ে যেতে পারবে বলে আমি আশা করছি।
উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ১৩নং মুরাদ ছবুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. জামাল সর্দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের (এসআই) মো. ফরিদ উদ্দিন, (এএসআই) মো. গুলজার, (এএসআই) মো. মাঈনুল, মো. নিজাম মোল্লা প্রমূখ।
টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দৌলতখান একাদশ খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ফাইনালে দৌলতখান একাদশ ৯ রানে পরাজিত করে লালমোহন একাদশকে। প্রথমে ব্যাট করতে নেমে দৌলতখান একাদশ ৮৫ রানের টার্গেট দেয়। জবাবে ব্যাট করতে নেমে লালমোহন একাদশ ৭৬ রানে গুটিয়ে যায়।
ইলিশা নাইট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কমিটি, মো. শিহাব, মো. মামুন ভুলাই, মো. সোহেল গাজী, মো. নাঈম মোল্লা, মো. পারভেজ, মো. মাইনউদ্দিন মাহিন।

বাংলাদেশ সময়: ০:৫৯:৫৩   ৫১৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গ্রামীণ খেলার পুরস্কার বিতরণ ও অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন



আর্কাইভ