পীর হাবিবুর রহমানের মৃত্যুতে ভোলায় বিভিন্ন মহলের শোক

প্রচ্ছদ » জেলা » পীর হাবিবুর রহমানের মৃত্যুতে ভোলায় বিভিন্ন মহলের শোক
সোমবার, ৭ ফেব্রুয়ারী ২০২২



---

আজকের ভোলা রিপোর্ট ॥
বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক বিশিষ্ট কলামিস্ট পীর হাবিবুর রহমান এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভোলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক বাংলার কণ্ঠ পত্রিকার সম্পাদক এম. হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলা পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু, এসএটিভি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি এ্যাডভোকেট শাহাদাত হোসেন শাহীন, ভোলা প্রেসক্লাবের সহসভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ-২৪ এর জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, দৈনিক জণকণ্ঠ ও মাচরাঙ্গা টিভির প্রতিনিধি হাসিব রহমান, ৭১ টিভি প্রতিনিধি কামরুল ইসলাম, কালেরকণ্ঠ প্রতিনিধি ইকরামুল আলম, চ্যানেল-২৪ প্রতিনিধি আদিল হোসেন তপু, দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি এইচ আর সুমনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।
পীর হাবিবের সাথে ব্যক্তিগত পরিচয় ছিল উল্লেখ করে ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু বলেন, পীর হাবিব অনেক বড় মাপের একজন সাংবাদিক ছিলেন। তার লেখা প্রতিটি কলাম ছিল সুখপাঠ্য। এত অল্প বয়সে তিনি চলে যাবেন এটা ভাবা যায়না। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন।
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান বলেন, পীর হাবিব ছিলেন গণমাধ্যম জগতের অহংকার এবং অলঙ্কার। তার মত এমন একজন সাহসী সৈনিকের অকাল প্রয়াণে আমাদের অনেক বড় এবং অপূরণীয় ক্ষতি হয়ে গেল।
এদিকে প্রথিতজশা এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছেন ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, সহসাধারণ সম্পাদক রবীন চৌধুরী, যুগ্ম সম্পাদক রাজীব চৌধুরী, ভোলা জেলা হিন্দু বৈদ্য খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অবিনাশ নন্দি, ভোলা জেলা বাকশিষের সভাপতি অধ্যক্ষ মাকসুদুর রহমান, ভোলা জেলা বস্ত্র মালিক সমিতির সভাপতি মফিজুল ইসলাম মিলন, জেলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি পৌর কাউন্সিলর মো: ফারুক হোসেন।

বাংলাদেশ সময়: ০:৪৬:১১   ৩১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
ভোলা-ঢাকা নৌপথের কর্ণফুলী-৩ লঞ্চে অগ্নিকান্ড
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার



আর্কাইভ