ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা

প্রচ্ছদ » জেলা » ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা
শনিবার, ২২ জানুয়ারী ২০২২



ছোটন সাহা ॥
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতীয় জনগণের পক্ষ থেকে বাংলাদেশের জনগণের জন্য উপহার হিসেবে ভোলায় একটি লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।
শনিবার (২২ জানুয়ারি) বিকালে ভারতীয় দূতাবাসের সহকারী হাই কমিশনার (খুলনা) রাজেশ কুমার রায়না ভোলা পৌর ভবনে মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান এর হাতে অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্সের প্রতীকী চাবি তুলে দেন। এ উপলক্ষে পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সাংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি ভার্চ্যুয়ালী অংশ নিয়ে ভারতীয় সহকারী হাই কমিশনারের মাধ্যমে বাংলাদেশের পক্ষ থেকে ভারতীয় সরকারকে ধন্যবাদ জানান।

---

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) আব্বাস উদ্দিন সহ পৌরসভার কর্মকর্তা, কাউন্সিলর ও জেলার  প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা। অনুষ্ঠান শুরুতে পৌরসভার পক্ষ থেকে ভারতীয় হাইকমিশনাকে শুভেচ্ছা জানান পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির।
এসময় ভারতীয় সহকারি হাই কমিশনার রাজেশ কুমার রায়না বলেন, বাংলাদেশ এবং ভারত একই মায়ের ২ সন্তান। আমরা পর¯পরের প্রতি সহযোগিতায় বিশ্বাস করি। তিনি আরো বলেন, বর্তমানে করোনা প্রকোপ বেড়েছে। এটি একটি বৈশ্বিক সমস্যা, এটি কোন দেশের একার সমস্যা নয়, এটি সকল দেশের সমস্যা। এটি সম্মলিত ভাবে মোকাবেলার করতে হবে। এ সময় তিনি ভোলা পৌর এলাকার বিভিন্ন উন্নয়নের প্রশংসা করেন।
এদিকে এম্বুলেন্সটিতে অত্যাধুনিক মেডিকেল সুবিধাসহ লাইফ সাপোর্ট এর ব্যবস্থা থাকায় ভোলার চিকিৎসা সেবায় সাধারণ মানুষ ব্যাপকভাবে উপকৃত হবে বলে মনে করছেন হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গরা।

বাংলাদেশ সময়: ২১:০৪:১৮   ২৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন



আর্কাইভ