ইলিশায় ফুটবল টুর্নামেন্টের বাছাই পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রচ্ছদ » খেলা » ইলিশায় ফুটবল টুর্নামেন্টের বাছাই পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা সদরের ইলিশায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ইউনিয়ন পর্যায়ে চুড়ান্ত বাছাই পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ২নং ইলিশা ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে, মঙ্গলবার (১৮ জানুয়ারী) দুপুরে পাকার মাথাস্থ নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই টুর্নামেন্টের চুড়ান্ত বাছাই পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
উক্ত টুর্নামেন্টের চুড়ান্ত বাছাই পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং ইলিশা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন।

---

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ কাদের সবুজ, বাঘার হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিদ্দিক, মধ্য ইলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফরিদ, প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন, মো. হোসেন হীরন, মো. জামাল উদ্দিন বাহার, মো. মহিউদ্দিন, মো. ফিরোজ কিবরিয়া, আঃ রব, মো. ইলিয়াছ, আঃ হাই, মো. শাজাহান, মো. লিটন, মোসাম্মদ তাসলিমা, রাবেয়া বেগম প্রমূখ।
প্রধান অতিথি আনোয়ার হোসেন ছোটন বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও গুরুত্বপূর্ণ। খেলাধুলা শারীরিক সুস্থতা ও মনকে সুন্দর রাখে। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও চালিয়ে যেতে হবে। আজকের যারা এখানে অংশগ্রহণ করেছো তোমাদের মধ্যে থেকেই একদিন জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি হবে। তোমাদেরকে এমনভাবে গড়ে তুলতে হবে যাতে তোমরা আন্তর্জাতিক পর্যায়ের খেলোয়াড় হতে পারো। তিনি বলেন, আমি একজন ক্রিড়াপ্রেমী মানুষ। খেলাধুলাকে অনেক পছন্দ করি। আমি এই ইউনিয়নকে এমনভাবে গড়ে তুলবো যেখানে শিশুরা সুন্দর পরিবেশে খেলাধুলা করতে পারবো। আমি একটি আদর্শ ইউনিয়নের স্বপ্ন দেখে সেই স্বপ্ন বাস্তবায়নে সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ২২:১৫:৪৬   ৪১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


৫১১ রানের টার্গেট তাড়ায় ৩৭-এ ৫ উইকেট হারাল বাংলাদেশ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
শান্ত-মুশফিকের রেকর্ড জুটিতে দাপুটে জয় বাংলাদেশের
ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু
ভোলায় ক্ষুদে ফুটবলারদের দেওয়া হল সংবর্ধনা
ভোলায় অগ্রণী ব্যাংকের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ভোলা সরকারি কলেজে আন্ত:কলেজ ক্রীড়া প্রতিযোগিতা বাচাই অনুষ্ঠিত
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সদন বিতরণ
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গ্রামীণ খেলার পুরস্কার বিতরণ ও অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ক্যাম্পের শুভ উদ্বোধন



আর্কাইভ