লালমোহনের কালমা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন

প্রচ্ছদ » লালমোহন » লালমোহনের কালমা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন
শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২



লালমোহন প্রতিনিধি:

ভোলার লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্নাঙ্গ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কালমা ইউনিয়নের ডাওরী বাজার আওয়ামী লীগের কার্যালয়ে, উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তানজিম হাওলাদার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব আক্তার হোসেন। পরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, তানজিম হাওলাদার  এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে মোঃ কালাম সর্দার আহবায়ক ও মোঃ মহসিন হাওলাদার যুগ্ম আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

---

কমিটিতে বাকি যুগ্ম আহবায়করা হলেন, বাদল বাবু, মোঃ সোহেল সরদার, মোঃ কবির মিয়া, মোঃ সবুজ সরদার, মোঃ বশির ফরাজী, মোঃ মোসারেফ হাওলাদার, মোঃ ইউসুফ সর্দা।

এসময় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করে লিখিত অনুমোদন প্রদান করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ তানজিম হাওলাদার ও যুগ্ন আহবায়ক মোঃ জসিম ফরাজি এ সময় আরো উপস্থিত ছিলেন , কালমা চরলক্ষী ৮ নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহাবুদ্দিন হাওলাদার সহ অনান্য নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

কালমা ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ১ বছরের পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করায় কমিটির পক্ষ থেকে ভোলা-৩ আসনের সংসদসদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়কে ও লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানো হয়।

কমিটির আহবায়ক কালাম সর্দার বলেন, এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে জাগ্রত করে, উন্নয়নের অগ্রগতির অগ্রযাত্রায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপ বন্ধু  আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১৫:১২:২১   ৪৬৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান
সমস্যায় জর্জরিত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
লালমোহনে জরাজীর্ণ ব্রিজে জনদুর্ভোগ চরমে
এক সপ্তাহে সচল হলো লালমোহনের বিদ্যুৎ সংযোগ



আর্কাইভ