চরফ্যাসনে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে যুবকের মৃত্যু

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাসনে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে যুবকের মৃত্যু
বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২



চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাসন উপজেলায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর চরমানিকা গ্রামে।
জানাযায়, নিহত রমজান (২৪) গাইবান্ধা জেলার জামালপুর উপজেলার সোদুল্লাহপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের দ্বিতীয় পুত্র সন্তান। সন্তানের মৃত্যুতে মাতা মোসা.লাতিফা বাকরুদ্ধ। মৃত্যুর খবর সোদুল্লাহপুর ছড়িয়ে পরলে ওই এলাকায় নেমে এসে শোকের ছায়া।
পুলিশ ও নিহতের পরিবারের সুত্রে জানা যায়, প্রায় এক বছর আগ থেকেই ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের হারুন পাটোয়ারীর পুত্র মো.রহমান (২৭) এর সাথে ঢাকায় বাসাবাড়ির আসবাবপত্র আনা-নেওয়ার একসাথে কাজ করার সুবাদে পরিচয় হয় রমজানের। দুজনের মধ্যে ভাল সম্পর্ক হয়। নিজ বাড়ি থেকে দেড় মাস আগে বেড়াতে আসে রমজান। পরবর্তীতে রহমান তার চরমানিকা এলাকায় রমজানকে তার ধর্মেও ছোট ভাই বলে পরিচয় করিয়ে দেয়।
রহমানের বাবা হারুন পাটোয়ারীর সাথে নদীতে মাছ শিকার করতো রমজান। হঠাৎ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত ৩টায় বন্ধু রহমানের বাড়িতে অসুস্থবোধ করেন রমজান। অবস্থা অবনতি দেখে ওইদিন ভোর রাতেই  রমজানকে তার বন্ধু রহমান স্থানীয় চরকচ্ছপিয়া গণস্বাস্থ্য কেন্দ্র নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রমজানকে মৃত ঘোষনা করেন।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, রমজান নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানাগেছ। তার পরিবারকে ঢাকা থেকে আসতে বলা হয়েছে, নিহতের প্রতি পরিবারের আপত্তি থাকলে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরবর্তীতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২১:৪৮:৫০   ৩৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ