অবশেষে একদিন পর আলাউদ্দিনের নামে থানায় মামলা, আটক-২

মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় ১নং মনপুরায় ইউনিয়নে আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার সকালে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরের বাড়িতে হামলা করে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন। অবশেষে ওই হামলার ঘটনার একদিন পর শনিবার সেই সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা নেয় পুলিশ। হামলার ঘটনায় বর্তমান চেয়ারম্যানের ভাই আবদুস সালাম বাদী হয়ে ৪২জনকে আসামী করে থানায় মামলা করে।

---

এদিকে আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তার নিয়ে ওই ইউনিয়নে একের পর এক হামলা ও সংঘর্ষের ঘটনায় আতংক ও উৎকন্ঠায় দিন অতিবাহিত করছে ১০ হাজার বাসিন্দারা।
এছাড়াও হামলা ও মামলার প্রধান আসামী সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনসহ অন্যান্য ক্যাডাররা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আটক না হওয়ায় আতংকে দিন পার করছে বর্তমান চেয়ারম্যান পরিবারের সদস্যরা। এদিকে মামলা তুলে নিতে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন সহ ক্যাডাররা হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছে বর্তমান চেয়ারম্যানের ভাই মিজান।
তবে হামলার ঘটনায় সাহাবুদ্দিন ও সুজন নামে দুইজনকে আটক করে পুলিশ। আটককৃত দুই জনের বাড়ি উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কূলাগাজী তালুক গ্রামে।
এই ব্যাপারে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর জানান, যুবদল থেকে আ’লীগে আসা আলাউদ্দিন এখন আ’লীগ সহ সাধারন মানুষের জন্য মূর্তিমান আতংক। এমন কোন অপকর্ম নেই সে করেনা। আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তারের জন্য আমার বাড়িতে হামলা করে। আমি সুষ্ঠ বিচার দাবী করছি।
এই ব্যাপারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদ জানান, থানায় মামলা হয়েছে। হামলার ঘটনায় সাহাবুদ্দিন ও সুজন নামে দুইজনকে আটক করা হয়েছে। সকল আসামীকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।
উল্লেখ্য, গত শুক্রবার সকাল ৯ টায় সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরের বাড়িতে হামলা চালানো হয়। হামলায় চেয়ারম্যানের বৃদ্ধ মা, দুই ভাইসহ ১০ জন আহত হয়। এছাড়াও বর্তমান চেয়ারম্যান সমর্থিত তিন ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করা হয়।


এ বিভাগের আরো খবর...
ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা
মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক
শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা
ভোলায় মামলা তুলে নিতে হুমকি ভোলায় মামলা তুলে নিতে হুমকি
চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ
ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর
ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা
ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা
বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ
জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা

অবশেষে একদিন পর আলাউদ্দিনের নামে থানায় মামলা, আটক-২
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)