অবশেষে একদিন পর আলাউদ্দিনের নামে থানায় মামলা, আটক-২

প্রচ্ছদ » অপরাধ » অবশেষে একদিন পর আলাউদ্দিনের নামে থানায় মামলা, আটক-২
শনিবার, ৮ জানুয়ারী ২০২২



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় ১নং মনপুরায় ইউনিয়নে আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত শুক্রবার সকালে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরের বাড়িতে হামলা করে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন। অবশেষে ওই হামলার ঘটনার একদিন পর শনিবার সেই সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা নেয় পুলিশ। হামলার ঘটনায় বর্তমান চেয়ারম্যানের ভাই আবদুস সালাম বাদী হয়ে ৪২জনকে আসামী করে থানায় মামলা করে।

---

এদিকে আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তার নিয়ে ওই ইউনিয়নে একের পর এক হামলা ও সংঘর্ষের ঘটনায় আতংক ও উৎকন্ঠায় দিন অতিবাহিত করছে ১০ হাজার বাসিন্দারা।
এছাড়াও হামলা ও মামলার প্রধান আসামী সাবেক চেয়ারম্যান আলাউদ্দিনসহ অন্যান্য ক্যাডাররা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও আটক না হওয়ায় আতংকে দিন পার করছে বর্তমান চেয়ারম্যান পরিবারের সদস্যরা। এদিকে মামলা তুলে নিতে সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন সহ ক্যাডাররা হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছে বর্তমান চেয়ারম্যানের ভাই মিজান।
তবে হামলার ঘটনায় সাহাবুদ্দিন ও সুজন নামে দুইজনকে আটক করে পুলিশ। আটককৃত দুই জনের বাড়ি উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কূলাগাজী তালুক গ্রামে।
এই ব্যাপারে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীর জানান, যুবদল থেকে আ’লীগে আসা আলাউদ্দিন এখন আ’লীগ সহ সাধারন মানুষের জন্য মূর্তিমান আতংক। এমন কোন অপকর্ম নেই সে করেনা। আ’লীগের নমিনেশন ও আধিপত্য বিস্তারের জন্য আমার বাড়িতে হামলা করে। আমি সুষ্ঠ বিচার দাবী করছি।
এই ব্যাপারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদ জানান, থানায় মামলা হয়েছে। হামলার ঘটনায় সাহাবুদ্দিন ও সুজন নামে দুইজনকে আটক করা হয়েছে। সকল আসামীকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।
উল্লেখ্য, গত শুক্রবার সকাল ৯ টায় সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে বর্তমান চেয়ারম্যান আমানত উল্যাহ আলমগীরের বাড়িতে হামলা চালানো হয়। হামলায় চেয়ারম্যানের বৃদ্ধ মা, দুই ভাইসহ ১০ জন আহত হয়। এছাড়াও বর্তমান চেয়ারম্যান সমর্থিত তিন ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করা হয়।

বাংলাদেশ সময়: ২২:০৯:৫২   ৩৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ