দেশপ্রেমের আরেক নাম বাংলাদেশ ছাত্রলীগ ॥ এমপি শাওন

প্রচ্ছদ » রাজনীতি » দেশপ্রেমের আরেক নাম বাংলাদেশ ছাত্রলীগ ॥ এমপি শাওন
বুধবার, ৫ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
লালমোহন তজুমদ্দিনের গণমানুষের অভিভাবক দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেছেন- দেশপ্রেমের আরেক নাম বাংলাদেশ ছাত্রলীগ। সৎ পথে চলার এবং খারাপ কাজ থেকে বিরত থাকার আরেক নাম বাংলাদেশ ছাত্রলীগ।
তিনি আরো বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার সুযোগ্য কন্যা  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হৃদয় দিয়ে ধারণ করতে হলে বাংলাদেশ ছাত্রলীগের আদর্শ ও ইতিহাস জানতে হবে মানতে হবে। বাংলাদেশ ছাত্রলীগ বাঙালির অনুভূতির নাম। বাংলাদেশ ছাত্রলীগ দেশ ও দশের কল্যাণে নিবেদিত আদর্শের নাম।

---

৪ঠা জানুয়ারি ২০২২ সকাল ১০টায় লালমোহন থানার মোড় থেকে স্মরণকালের অবিস্মরণীয় শোভাযাত্রা শুরু হয়ে প্রায় এক কিলোমিটার পাড়ি দিয়ে লালমোহন উপজেলা প্রশাসনের নবনির্মিত হলরুমে গিয়ে এক মহাসমাবেশময় আলোচনা সভার মধ্যে দিয়ে শেষ হয় আয়োজনটি। আলোচনা সভার আগে দলীয় নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পণ করেন, দিনব্যাপী আয়োজনের প্রধান অতিথি ১১৭ ভোলা ৩ আসনের জনপ্রিয় সঙসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
লালমোহন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজিব পঞ্চায়েতের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাসান হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি এমপি শাওন ছাড়াও আরও বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সহ-সভাপতি ও কালমা ইউপির চেয়ারম্যান আখতার হোসেন, সহ-সভাপতি অধ্যাপক দিদারুল ইসলাম অরুন, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল, লালমোহন উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল হাসান রিমন, লালমোহন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির বিশ্বাস, লালমোহন পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাসেল হাওলাদার, সরকারি শাহবাজপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম পাপ্পু প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক মিয়া ও এডভোকেট তোফাজ্জল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক শাহীন আহমেদ, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনজু তালুকদার, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক সওদাগর, সাধারণ সম্পাদক ও ভোলা দক্ষিণ প্রেসক্লাব সভাপতি শাহাবুদ্দিন রিপন শান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, লালমোহন পৌরসভা শ্রমিকলীগের সভাপতি সাংবাদিক এনামুল হক রিংকু, সিনিয়র সহ-সভাপতি ও ভোলা দক্ষিণ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম ঝন্টু পঞ্চায়েত, লালমোহন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা বেলাল সিকদারসহ বিভিন্ন গণমাধ্যমের নেতৃবৃন্দ।
বিপুল আনন্দ ও বিশাল আয়োজনের এই অনুষ্ঠানে লালমোহন তজুমদ্দিনের গণমানুষের অভিভাবক দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, উপমহাদেশের ঐতিহাসিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন এবং বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে অবিচল থাকার জন্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে আহ্বান জানান।
বর্ণিল শোভাযাত্রা ও চমৎকার আলোচনা সভা ছাড়াও কেককাটা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আলোতে মুখর ছিল বাংলাদেশ ছাত্রলীগের বহুমাত্রিক জন্মদিন।

বাংলাদেশ সময়: ৬:৪৬:২৭   ২৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

রাজনীতি’র আরও খবর


ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত
ভোলায় দিনমজুরদের শীতল পানি ও স্যালাইন বিতরণ করল ইসলামী ছাত্র আন্দোলন
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ভোলায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
কেউ গুজবে কান দিবেননা ভোটারদের উদ্দেশ্যে: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
আমি নেতা হতে আসিনি আপনাদের ভাই হয়ে সেবা করতে এসেছি: মোহাম্মদ ইউনুস



আর্কাইভ