জবি ছাত্রলীগের কমিটি গঠন ॥ সভাপতি ইব্রাহিম ॥ সম্পাদক আকতার

প্রচ্ছদ » ভোলা সদর » জবি ছাত্রলীগের কমিটি গঠন ॥ সভাপতি ইব্রাহিম ॥ সম্পাদক আকতার
বুধবার, ৫ জানুয়ারী ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ইব্রাহিম ফরাজীকে সভাপতি এবং আকতার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সম্মেলনের দীর্ঘ আড়াই বছর পর কমিটি পেল জবি ছাত্রলীগ। শনিবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩৫ সদস্যের আংশিক কমিটি অনুমোদন দেন।
কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি মহিউদ্দিন অনি, শাহবাজ হোসেন বর্ষন, আতাউল গনি টুটুল, আসাদুজ্জামান আসাদ, মশিউর রহমান লিজন, মেহেদি বাবু, কামরুল হুসাইন, প্রীতিশ দত্ত রাজ, শামিম ফেরদৌস অপি, মেহেদী হাসান জয়, আসাদুল্লাহ আসাদ, খালিদ হাসান, রিয়াদ খান, ইরাহিম হোসাইন সানিম, হাবুল হোসেন পরাগ, ফজলে রাব্বি, ফয়সাল আহমেদ, মিঠুন বাড়ৈ, মাসুম পারভেজ।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে- অঞ্জন চৌধুরী পিংকু, নুরুল আফসার, ঋত্বিক রায় বাহাদুর, আদম সাইফুল্লাহ, ইনজামামুল ইসলাম নিলয়, মুন্নি আক্তার, ফৌজিয়া জাফরিন প্রিয়ন্তী।
সাংগঠনিক সম্পাদক পদে- রিফাত সাঈদ, আবদুল রায়হান, হাসিবুল হাসান হৃদয়, জিনিয়া আফরিন, সৈয়দ হাফসা ফারিহা ঊর্মি, মফিজুর রহমান হামিম, শেখ রাসেল।
অন্যদিকে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের ১০ নেতাকে কেন্দ্রীয় কমিটিতে রাখা হয়েছে। কেন্দ্রীয় নির্বাহী সংসদের শূন্যপদে অন্তর্ভুক্ত করা হয়েছে আশরাফুল ইসলাম টিটনকে সহ-সভাপতি। এছাড়া সহ-সম্পাদক করা হয়েছে জামাল উদ্দিন, শান্ত নাজমুল বাবু, সৈয়দ শাকিল, আব্দুল্লাহ শাহীন, হোসনে মোবারক রিসাত, তারেক আজিজ, নাহিদ পারভেজ, অমিত কুমার দাস। নির্বাহী সদস্য করা হয়েছে আল-আমিন শেখকে।

বাংলাদেশ সময়: ৬:৪২:৫৫   ২৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
ভেদুরিয়ায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
সংবাদ প্রকাশের পর শিবপুরে ইফতার সামগ্রী পেল জাহানারা
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত



আর্কাইভ