ভোলার শিবপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা ও ভাংচুরের অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » ভোলার শিবপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা ও ভাংচুরের অভিযোগ
সোমবার, ৩ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ভোলার শিবপুরে গত কয়েকদিন ধরে হামলা, ভাংচুর ও সহিংসতার ঘটনা ঘটছে। গত শনিবার রাতে শিবপুরে বোমা হামলাকে কেন্দ্র করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা কয়েক দফায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা, ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসব হামলায় স্বতন্ত্র প্রার্থীর প্রায় ৫০জন সমর্থক আহত হয়েছে বলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম রাকিব জানিয়েছেন। আহতদের মধ্যে ১জনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আগারগাঁও নিউরো হাসপাতাল পাঠানো হয়েছে। ২০ জনের মত ভোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং বাকিদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

অভিযোগ করে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম রাকিব বলেন, গত শনিবার নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা নিজেরাই বোমা হামলা ও ভাংচুর করে আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে। তারা আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করছে। ওই ঘটনাকে কেন্দ্র করে নৌকা প্রতীকের সমর্থকরা রবিবার আমার সমর্থকদের উপর দফায় দফায় হামলা ও ভাংচুর চালিয়েছে। এটা এখন স্পষ্ট যে আমাদের উপর আক্রমণের জন্য ইস্যু সৃষ্টি করার লক্ষ্যেই তারা বোমা নিজেদের প্রচারণায় ককটেল বিস্ফোরণের নাটক ঘটিয়েছে। গত দুই দিনে আমাদের বৃষ্টির বেশি নির্বাচনী অফিসে নৌকার প্রার্থীর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। তাদের হামলায় আহতদের মধ্যে ১জনের অবস্থা বেশি গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিউরোলজি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। আমি চাই মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন। কিন্তু নৌকা প্রতীকে প্রার্থী শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করে তুলেছে। তার সমর্থকরা আমার সমর্থকদের উপর হামলা, ভয়ভীতি প্রদর্শন ও ভাংচুর চালিয়ে সাধারণ ভোটারদের কে আতঙ্কিত করে তুলছে। আমি প্রশাসনের কাছে আগামী ৫ জানুয়ারী একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবী জানাচ্ছি।
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ জসিম উদ্দিন বলেন, স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম রাকিব আমরা বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দিয়েছে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আমার প্রচারনায় বোমা হামলা ও ভাংচুর চালিয়েছে।

বাংলাদেশ সময়: ০:০৭:৫৭   ৩০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার



আর্কাইভ