ভোলার শিবপুরে দুই প্রার্থীর মধ্যে চরম উত্তেজনা

প্রচ্ছদ » অপরাধ » ভোলার শিবপুরে দুই প্রার্থীর মধ্যে চরম উত্তেজনা
রবিবার, ২ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় আগামী পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার শিবপুর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছি। নির্বাচনী প্রচার-প্রচারনাকে কেন্দ্র করে বোমা হামলা ভাংচুরের অভিযোগ তুলেছেন একে অপরের বিরুদ্ধে।
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন জানান, ভোলা জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ইউনিয়নের শান্তির হাট বাজার ও বেড়িবাঁধ এলাকায় গণসংযোগ করে লিফলেট বিতরণ করে জনগনের কাছে ভোট চায়। তাদের গণসংযোগের শেষে পর্যায়ে তাদের লক্ষ্য করে বাজারের উত্তর দিক থেকে কয়েকজন লোক পরপর ৭/৮টি ককটেল নিক্ষেপ করে। এতে সজিব (১৪) সহ ৫ জন  আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত সজিবকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ও বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ সময় বাজারের দোকানপাট ও নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় ভাংচুর করা হয়।

---

তবে স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী সিরাজুল ইসলাম হামলার বিষয় অস্বীকার করে বলেন, আমার ও কর্মী সমর্থকদের উপর যে অভিযোগ দেওয়া হয়েছে তা সম্পন্ন ভিত্তিহীন। নির্বাচনকে বানচাল করার লক্ষ্য নৌকার সমর্থকরা নিজেরাই তাদের প্রচারনায় বোমা হামলা করে আমার উপর এই মিথ্যা অভিযোগ দিয়েছে। তারা আমার নির্বাচনী প্রচার-প্রচারনায় বাঁধা দিচ্ছে এবং সমর্থকদেরকে মারধর করছে। আমি শিবপুরে একটি শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন চাই।
এ ঘটনায় এলাকায় পুরো ইউনিয়ন জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ, র‌্যাবসহ আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে অবস্থান নেয়।
ভোলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম জানান, ভোলা সদর উপজেলা শিবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী প্রচারনায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা বোমা হামলা করেছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে জেলা পুলিশ, ডিবি পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি ইউনিয়ন জুরে টহলরত র‌্যাব ও পুলিশ রয়েছে। এ ঘটনায় নৌকার প্রার্থী একটি অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ, আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলার ১২ ইউনিয়ন এ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০:০৭:২৩   ২৮৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ