দক্ষিণ ধলীগৌরনগরে শান ফাউন্ডেশনের উদ্যোগে দুর্নীতি বিরোধী গনসমাবেশ ও মানববন্ধন

প্রচ্ছদ » লালমোহন » দক্ষিণ ধলীগৌরনগরে শান ফাউন্ডেশনের উদ্যোগে দুর্নীতি বিরোধী গনসমাবেশ ও মানববন্ধন
সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
মুক্তিযুদ্ধের বাংলায় দুর্নীতির ঠাঁই নাই- এই বলিষ্ঠ প্রত্যয়ে ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী জনপদ দক্ষিণ ধলীগৌরনগরের প্রাণকেন্দ্র চতলা বাজারে ২২টি সামাজিক সাংস্কৃতিক পেশাজীবী সংগঠনের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে দুর্নীতি বিরোধী গণসমাবেশ ও মানববন্ধন।

---

শান ফাউন্ডেশন ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন স্মৃতিমঞ্চের আয়োজনে, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় স্মরণকালের অবিস্মরণীয় এই গণসমাবেশ ও মানববন্ধনে অংশ নেয়- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার, অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব, বাংলাদেশ মিডিয়া ক্লাব ইন অস্ট্রিয়া, ইউরো সমাচার এবং ইউরো বাংলা টাইমস পরিবার, ভোলা দক্ষিণ প্রেসক্লাব, বজ্রকণ্ঠ ডটকম পাঠক ফোরাম, ভোলার কণ্ঠ পাঠকসন্ধি, ভয়েস সিটিজি গ্রুপ, গ্যালাকসি স্বেচ্ছাসেবী সংগঠন, লালমোহন মিডিয়া ক্লাব, দানবীর মজিবুর রহমান পাঞ্চায়েত সমাজকল্যাণ ট্রাস্ট, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, দুর্নীতি প্রতিরোধ মঞ্চ, গ্রামীণ জনউন্নয়ন সংস্থা, তোলপাড় কৃষ্টি সংসার, নেক্সাস ৯৩, চতলা সততা ক্লাব, চতলা দিবা ক্লাব, চতলা ফুটবল একাদশ, উজ্জীবন বন্ধু সংঘ, ইঞ্জিনিয়ার আনছারুল হক স্মৃতি পরিষদ, প্রফেসর মোহাম্মদ হানিফ স্মৃতি সংসদ, মৌলানা মনসুর আহমাদ মেমোরিয়াল প্লাটফর্ম, মুন্সী আব্দুর রহমান মডেল ফোরাম সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক পেশাজীবী সংগঠন।
দূর্নীতি বিরোধী গণসমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন- অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব এর বাংলাদেশ কো-অর্ডিনেটর, ভোলা দক্ষিণ প্রেসক্লাব সভাপতি, শান ফাউন্ডেশন ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন স্মৃতিমঞ্চের চেয়ারম্যান এবং লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ স¤পাদক কবি কণ্ঠশিল্পী শাহাবুদ্দিন রিপন শান। বক্তব্য রাখেন, শান ফাউন্ডেশন ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন স্মৃতিমঞ্চের অনুষ্ঠান সম্পাদক মাহতাব উদ্দিন মিরাজ শান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শান ফাউন্ডেশনের নির্বাহী সদস্য মেজবাহ উদ্দিন রুবেল শান, মোঃ নুরনবী মাস্টার, হাসান আহমাদ শান, মেজবাহউদ্দিন শান, সিফাত আহমেদ শান, কৃষিজীবী নেতা মোহাম্মদ বাদশা মিয়া, শ্রমিক নেতা মোহাম্মদ আনিচল হক, কামাল আহমেদ, মোঃ জামাল উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কবি রিপন শান বলেন, দুর্নীতি ক্যানসারের চেয়ে ভয়াবহ, করোনার চেয়ে বড়ো মহামারী। ঘরে ঘরে জনে জনে সচেতনতামূলক প্রতিরোধ গড়ে তোলে এই অশুভ ব্যাধিকে মোকাবেলা করতে হবে। দুর্নীতি থামান দেশ বাঁচান। আল্লাহ ও তাঁর রাসূল কে যারা ভালোবাসে তারা কখনো দুর্নীতি করতে পারেনা। লালসবুজ পতাকা যাদের হৃদয়ে, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও তিরিশ লাখ শহীদের রক্তদানের মহিমা যাদের বিবেককে আন্দোলিত করে তারা কখনো দুর্নীতিগ্রস্থ হতে পারে না। কায়েম করুন সুনীতি, নিপাত যাক দুর্নীতি।

বাংলাদেশ সময়: ২৩:৩০:৩৯   ২৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান
সমস্যায় জর্জরিত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স



আর্কাইভ