লালমোহনে পূবালী ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন

প্রচ্ছদ » অর্থনীতি » লালমোহনে পূবালী ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন
বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১



---

লালমোহন প্রতিনিধি ॥
বর্ণাঢ্য আয়োজনে দ্বীপজেলা ভোলার লালমোহনে শুভ উদ্বোধন হয়েছে পূবালী ব্যাংক লিমিটেড লালমোহন শাখা। ২২ ডিসেম্বর-২০২১ দুপুর ১২টায় লালমোহন পৌরশহরের অত্যাধুনিক বহুমুখী বানিজ্যিক কমপ্লেক্স হাজী ইউসুফ প্লাজার দ্বিতীয় তলায় মনোরম পরিবেশে অনুষ্ঠিত। হয়েছে এই শুভসূচনা অনুষ্ঠান। ব্যাংকের শুভযাত্রা উদ্বোধন করেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড বরিশাল অঞ্চলের প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ মহসিন সরকার। শাখা ম্যানেজার ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার আবু সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেড বরিশাল আঞ্চলিক কার্যালয়ের মুহাম্মদ তরিকুল ইসলাম, বরিশাল শাখার এসিস্ট্যান্ট  জেনারেল ম্যানেজার মুহাম্মদ আরিফ রাব্বানী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহীন আহসান, গ্রাহক সমিতির সভাপতি নজরুল ইসলাম লাবু পঞ্চায়েত, লালমোহন পৌরসভার কাউন্সিলর ও লালমোহন পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের পঞ্চায়েত, হাজী ইউসুফ প্লাজার সত্ত্বাধিকারী আলহাজ্ব মোঃ ইউসুফ মিয়াসহ লালমোহনের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উদ্বোধনী অনুষ্ঠানের একপর্যায়ে পূবালী ব্যাংক লিমিটেড লালমোহন শাখার নবনিযুক্ত ব্যবস্থাপক আবু সুফিয়ান মাসুদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি, আন্তর্জাতিক গণমাধ্যম ইউরো বাংলা টাইমসের ম্যানেজিঙ এডিটর কবি শাহাবুদ্দিন রিপন শান এবং ভোলা দক্ষিণ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও লালমোহন মিডিয়া ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ঝন্টু পঞ্চায়েত।

বাংলাদেশ সময়: ১৯:৩১:৪০   ২৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
ভোলার বাজারে সব ধরনের মাছের দাম আকাশ ছোয়া!
মাচা পদ্ধতিতে সবজি চাষে সফল ভোলার কৃষকেরা
ভোলায় SOYEE প্রোগ্রামের চাকুরি বিষয়ক মেলা অনুষ্ঠিত
লাল তীর সীড’র সাথে জিজেইউএস’র চুক্তি স্বাক্ষর
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে গমের আবাদ
কাউন্সিলর থেকে উদ্যোক্তা লালমোহনের মনির



আর্কাইভ