চরফ্যাশনে ২১ জেলে নিয়ে সাগরে ট্রলার ডুবি ১জন উদ্ধার

প্রচ্ছদ » চরফ্যাশন » চরফ্যাশনে ২১ জেলে নিয়ে সাগরে ট্রলার ডুবি ১জন উদ্ধার
সোমবার, ৬ ডিসেম্বর ২০২১



---

চরফ্যাশন প্রতিনিধি ॥
সাগরে ট্রলার ডুবিতে ২১ জেলে নিখোঁজের খবর পাওয়া গেছে। সোমবার (মধ্যরাতে ঝড়ের কবলে পড়ে চরফ্যাশন উপজেলার কামাল খন্দকারের মাছ ধরার একটি ফিশিং ট্রলার বিচ্ছিন্ন দ্বীপ ঢালচরের অদূরে শিবচর এলাকায় ডুবে যায় বলে জানা গেছে। তিনি জানান, গত শনিবার ওই ট্রলারটি বাচ্চু মাঝিসহ ২১ জেলে নিয়ে আবদুল্লাহপুর সংলগ্ন ঢালীর হাট মৎস্যঘাট থেকে ইলিশ শিকারে সাগরে যায়। ঘুর্ণীঝড় ‘জাওয়াদের’ বৈরি আবহাওয়ার ফলে সাগরের উত্তাল ঢেউয়ের মধ্যে ট্রলারটি নিয়ে জেলেরা ঘাটে আসার জন্য রওয়ানা করে।ফেরার আগে রাতে বাচ্চুমাঝির সঙ্গে কথা হয় ট্রলার মালিকের।
আজ সোমবার (৬ডিসেম্বর) দুপুরে অন্য একটি ট্রলারে থাকা মাঝিদের কাছ থেকে খবর পান গতকাল মধ্য রাতে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে তাঁর ট্রলারটি ডুবে গিয়েছে। ট্রলার মালিক কামাল খন্দকার দুপুরে ঘটনাস্থলে গিয়েছেন।
নিখোঁজ জেলেদের বাড়ি চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের শিবারহাট ও আহম্মদপুর ইউনিয়নে বলে জানা যায়। বৈরি আবহাওয়ার মধ্যে স্থানীয় প্রশাসনসহ এলাকাবাসি নিখোঁজদের উদ্ধারে অভিযান পরিচালনা করছে।
চরফ্যাশন চর মানিকা কোস্টগার্ড স্টেশন কমান্ডার হারুনর রশীদ মুঠোফোনে জানান, এফবি শামসুন্নাহার (গায়ে লেখা রাকিব) নামের একটি ট্রলারসহ জেলে নিখোঁজের সংবাদ পেয়েছেন এবং বিষয়টি পর্যবেক্ষন করছেন। অন্যদিকে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার বলেন, সোমবার ভোররাতে ট্রলারটি ডুবে যায়। ইতিমধ্যে ১ জেলে উদ্ধার হয়েছে। বাকি ২০ জেলেকে উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে। ইউএনও আল নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:৩৯   ২৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
সাত মামলায় আগাম জামিন পেলেন যুবদল নেতা নুরুল ইসলাম নয়ন
চরমানিকা ইউপির চেয়ারম্যান নির্বাচিত প্রভাষক নিজাম উদ্দিন রাসেল
প্রশাসনের উদাসীনতায় চরফ্যাশনে ভেজাল হলুদ মরিচে সয়লাব
চরফ্যাশনে আশ্রিত জীবনে ফুটছে আলো
বেড়াতে নিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
চরফ্যাশনে জমিয়াতুল মোদারেছীনের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা
চরাঞ্চলে স্বাস্থ্যসেবা প্রকল্পের সমাপনী ওয়ার্কশপ
চরফ্যাশনে হত্যার উদ্দেশ্যে শিশুকে হাতপা বেঁধে নির্যাতন
চরফ্যাসনে নিষেধাজ্ঞা অমান্য করে জবর দখলের অভিযোগ



আর্কাইভ