ভোলার ১০ সেচ্ছাসেবক পেলো সম্মাননা

স্টাফ রিপোর্টার ॥
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে বাংলাদেশ রেডক্রিসেন্টে সোসাইটি ভোলা জেলা ইউনিটের ১০জন সেচ্ছাসেবীকে সম্মাননা প্রধান করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিট।
রোববার (৫ ডিসেম্বর) দুপুরে নতুন বাজার ভোলা জেলা ইউনিট কার্যালয়ে জেলা রেড ক্রিসেন্টের আয়োজনে ও কেন্দ্রীয় যুব স্বেচ্ছাসেবক বিভাগের সহযোগীতায় জেলায় শ্রেষ্ঠ সেচ্ছাসেবীদের এই সম্মাননা তুলে দেওয়া হয়।

---

এ সময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা ইউনিটের সাধারণ স¤পাদক আজিজুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন, ইউনিট কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব ফেরদৌস আহমেদ, ইউনিট লেভেল অফিসার আব্দুল বাড়ি সহ রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের প্রায় সকল যুব সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় পুরষ্কৃত ১০জন শ্রেষ্ঠ যুব সেচ্ছাসেবীদের সম্মাননা স্বরুপ একটি মেডেল, সম্মাননা সনদ, রেডক্রিসেন্ট এর টি-শার্ট ও মাস্ক তুলে দেওয়া হয়।
সম্মাননা প্রাপ্ত যুব সদস্য মাইনুল এহসান বলেন, আমরা সেচ্ছাসেবী বাংলাদেশ রেড ক্রিসেন্টে যোগ দিয়েছি মানবতার স্বার্থে, কোন সম্মাননা বা সুনামের জন্য নয়। তার পরেও যখন কাজের স্বীকৃতি স্বরুপ কোন সম্মাননা পাই তখন নিজেকে অনেক সৌভাগ্য মনে হয়।
একই রকম আরিফুর রহমান ও আব্দুল্লাহ আল নোমান বলেন, আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যে উদ্যোগটি নিয়েছে তা প্রশংসার দাবিদার। বাংলাদেশের ৬৪টি জেলার ৬৮টি ইউনিটে এক যোগে যুব সেচ্ছাসেবকদের সম্মাননা প্রধান করা হয়েছে।
তারা আরও বলেন, আমরা ভোলা জেলা ইউনিটে ১০জন এই সম্মাননা পেয়েছি আমাদের কাছে এটা গর্ভের বিষয়। আশা করছি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আগামীতেও এই ধারা অব্যহত রাখবে। আমরা যুব সদস্যরা শুধু এই মহামারী করোনার মূহুর্তে নয় দেশের যেকোনো দূর্যোগে মানুষদের সেবা প্রদানে কাজ করে যাচ্ছি, আগামীতেও যাবো এবং এই ধারা অব্যহত থাকলে বাকি সেচ্ছাসেবকরাও অনুপ্রেরণা পাবে।
এ সময় বাংলাদেশ রেড-ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম বলেন, বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি সবসময় ঘূর্ণিঝড়, জলচ্ছাসসহ এই করোনা মাহামারীতে আত্মমানবতার সেবায় কাজ করে আসছে। আমাদের জেলা ইউনিটের অনেক স্বেচ্ছাসেবক আছে, আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে তাদের মধ্যে থেকে ১০জনকে সম্মাননা প্রধান করা হয়েছে। যারা সম্মাননা পেয়েছেন তারা  মরনকে বরন করে এই করোনা মহামারীতে যথেষ্ট ভূমিকা রেখেছেন। তাই তাদের কার্যক্রমকে স্মরণীয় করে রাখতে এই সম্মাননা প্রধান করা হয়েছে।


এ বিভাগের আরো খবর...
ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা
মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক
শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা
ভোলায় মামলা তুলে নিতে হুমকি ভোলায় মামলা তুলে নিতে হুমকি
চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ
ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর
ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা
ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা
বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ
জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা

ভোলার ১০ সেচ্ছাসেবক পেলো সম্মাননা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)