পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষকের স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত

প্রচ্ছদ » জেলা » পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষকের স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত
সোমবার, ৬ ডিসেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি ৮নং ওয়ার্ডের পন্ডিত বাড়ির সামনে বাড়ির গাছ উঠিয়ে ফেলায় বাঁধা দেওয়ায় কৃষক জাকিরের স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত ও জমখ করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় জহিরের ছেলে হারুন ও ফারুক গংদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার (৫ ডিসেম্বর) দুপুর আনুমানিক ২.০০টার সময় অভিযোকারীর বাসার সামনে। আহত বিবি রহিমা বেগমের ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন দৌঁড়ে এসে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। আহত রহিমা বেগম গাহিনী ৬৫নং বেডে চিকিৎসা সেবায় আছেন।

---

আহত রহিমা বেগম জানান, রবিবার দুপুরে আমার বাড়ির সামনে ফলের গাছ উঠিয়ে ফেলায় আমি বাঁধা দিলে হারুন ও ফারুক দুই ভাই আমার বাড়ির ভিতরে দৌঁড়ে এসে লাঠি দিয়ে আমাকে মেরে রক্তাক্ত ও জখম করে মাঠিতে ফেলে দেয়। তখন আমার ডাক চিৎকার শুনে স্থানীয়রা দৌঁড়ে আসলে হারুনেরা পালিয়ে যায়।
পরে আমাকে স্থানীয় কিছু লোকজন হাসপাতালে নিয়ে আসে। ঘটনা শুনে আমার স্বামী আমাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। আহত রহিমা বলেন, স্যার আমার কেউ নেই ওরা অনেক শক্তিশালী। আমাকে মেরে ফেলতো আজকে যদি এলাকার লোকজন না দেখতো।
আমি অপরাধীদের উপযুক্ত বিচার চাই, ওদের বিচার না করলে ওরা মানুষকে মানুষ মনে করে না। এবিষয়ে প্রশাসনসহ কাউকে জানাইলে এলাকা ছাড়া করে দিবো। বর্তমানে এই অসহায় পরিবারটি আতঙ্কের মধ্যে আছে। তারা স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।
অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায় নাই। এব্যাপারে আহতোর স্বামী জাকির জানান আমি মামলা দায়ের করবো মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০:১১:০৭   ৩৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলা অজানে রোগে আক্রান্ত ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ॥ আতঙ্কে অভিভাবক ও শিক্ষকরা
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
ভোলায় নিষেধাজ্ঞার ১৮ দিনে ১৫৬ জেলের কারাদণ্ড
ভোলায় উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত
ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের দুয়ারে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
ভোলায় বঙ্গবন্ধু সাজে সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা
ভোলায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি জমিতে গমের আবাদ
কাউন্সিলর থেকে উদ্যোক্তা লালমোহনের মনির



আর্কাইভ