পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষকের স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত

স্টাফ রিপোর্টার ॥
পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি ৮নং ওয়ার্ডের পন্ডিত বাড়ির সামনে বাড়ির গাছ উঠিয়ে ফেলায় বাঁধা দেওয়ায় কৃষক জাকিরের স্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত ও জমখ করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় জহিরের ছেলে হারুন ও ফারুক গংদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রবিবার (৫ ডিসেম্বর) দুপুর আনুমানিক ২.০০টার সময় অভিযোকারীর বাসার সামনে। আহত বিবি রহিমা বেগমের ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন দৌঁড়ে এসে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে। আহত রহিমা বেগম গাহিনী ৬৫নং বেডে চিকিৎসা সেবায় আছেন।

---

আহত রহিমা বেগম জানান, রবিবার দুপুরে আমার বাড়ির সামনে ফলের গাছ উঠিয়ে ফেলায় আমি বাঁধা দিলে হারুন ও ফারুক দুই ভাই আমার বাড়ির ভিতরে দৌঁড়ে এসে লাঠি দিয়ে আমাকে মেরে রক্তাক্ত ও জখম করে মাঠিতে ফেলে দেয়। তখন আমার ডাক চিৎকার শুনে স্থানীয়রা দৌঁড়ে আসলে হারুনেরা পালিয়ে যায়।
পরে আমাকে স্থানীয় কিছু লোকজন হাসপাতালে নিয়ে আসে। ঘটনা শুনে আমার স্বামী আমাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। আহত রহিমা বলেন, স্যার আমার কেউ নেই ওরা অনেক শক্তিশালী। আমাকে মেরে ফেলতো আজকে যদি এলাকার লোকজন না দেখতো।
আমি অপরাধীদের উপযুক্ত বিচার চাই, ওদের বিচার না করলে ওরা মানুষকে মানুষ মনে করে না। এবিষয়ে প্রশাসনসহ কাউকে জানাইলে এলাকা ছাড়া করে দিবো। বর্তমানে এই অসহায় পরিবারটি আতঙ্কের মধ্যে আছে। তারা স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।
অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায় নাই। এব্যাপারে আহতোর স্বামী জাকির জানান আমি মামলা দায়ের করবো মামলা দায়ের প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরো খবর...
ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা ভোলায় শিশু আইন ২০১৩ বাস্তবায়নে সমন্বয় সভা
মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক মনপুরায় পুলিশ ও সেনাবাহিনীর কর্মকর্তা সেজে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আটক
শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা শিবপুরে ব্যতিক্রমী উদ্যোগ কম্বল পেল মুখে মাস্কপড়া দরিদ্ররা
ভোলায় মামলা তুলে নিতে হুমকি ভোলায় মামলা তুলে নিতে হুমকি
চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ চরফ্যাশনে ঘর উত্তোলন করে জমি দখলের অভিযোগ
ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর ভারত সরকারের পক্ষ থেকে ভোলা পৌরসভায় এ্যাম্বুলেন্স হস্তান্তর
ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা ভারতীয় লাইফ সাপোর্ট এ্যাম্বুলেন্স পেলো ভোলা পৌরসভা
ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা ভোলায় ইকরা মাদ্রাসায় পাগড়ি প্রদান করে নতুন ৬ হাফেজকে সম্মাননা
বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ বোরহানউদ্দিনে মানবিক পুলিশ জীবন মাহমুদ
জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা জুমায় মসজিদে মসজিদে দোয়ায় এমপি মুকুলের সুস্থতা কামানা

পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কৃষকের স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)