বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা

প্রচ্ছদ » জেলা » বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা
সোমবার, ৬ ডিসেম্বর ২০২১



বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
আসন্ন ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৫ই ডিসেম্বর রোজ রবিবার বিকাল ৪ঘটিকায় স্থানীয় মানিকার হাট বাজারের মানিকার হাট প্রাথমিক বিদ্যালয়ে বোরহানউদ্দিন থানা পুলিশের উদ্যেগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম)।
সভাপতি তার বক্তব্যে আসন্ন ১০নং কুতুবা ইউনিয়নয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভূমিকা উল্লেখ করে বলেন, আমাদের পক্ষ থেকে কুতুবা ইউনিয়নে আইনশৃঙ্খলা বাহিনী শতবাগ স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করার বিষয়ে শতভাগ আশাবাদী ও কোন প্রকার জাল ভোট এবং কোন প্রকার বিশৃঙ্খলা যেন সৃষ্টি না হয় সে বিষয় আমরা কঠোর নজরদারি রাখবো। এবং প্রত্যেক নির্বাচনী প্রার্থী আচরণবিধি মেনে চলবে এটাই আমাদের প্রত্যাশা।

---

চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ নাজমুল আহসান জোবায়েদ মিয়া বলেন, আমি বিগত সময় সুখে, দুঃখে আপনাদের পাশে ছিলাম মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পূণরায় নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন এই আশাবাদ ব্যক্ত করি। অপর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ কামাল কাজী বলেন, আমি এই এলাকার সন্তান আমি আপনাদের কাছে নতুন একজন চেয়ারম্যান পদ প্রার্থী, আমি বিগত দিনে আমার নিজ ব্যক্তিগত তহবিল থেকে আপনাদেরকে যতটুকু পেরেছি আপনাদেরকে সহযোগিতা করেছি, আপনারা আমাকে ব্যালটের মাধ্যমে বিজয়ী করবেন এটাই আমার আশা।
এ সময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন থানা ইনচার্জ মোঃ শাহিন ফকির (বিপিএম), সেকেন্ড অফিসার মোহাইমিনুল ইসলাম, কুতুবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ প্রার্থী, মোঃ নাজমুল আহসান জোবায়েদ মিয়া, চেয়ারম্যান পদ প্রার্থী, মোঃ কামাল কাজী ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বার প্রার্থীগন।

বাংলাদেশ সময়: ০:০৮:৪৭   ২৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ