ভোলায় পুলিশী বাঁধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড

প্রচ্ছদ » জেলা » ভোলায় পুলিশী বাঁধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পন্ড
মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসা গ্রহণের সুযোগ দেওয়ার দাবিতে ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশ পুলিশী বাঁধায় পন্ড হয়ে গেছে।
সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যানের নেতৃতে ভোলা জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কর্মসূচি শেষে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ এসে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পুলিশি বাধায় বিক্ষোভ মিছিল করতে না পেরে নেতাকর্মীরা বিএনপির দলীয় কার্যালয়ের এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

---

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান বলেন, আমরা সন্ধ্যা থেকে দেশ নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং বিদেশে সু-চিকিৎসার দাবিতে জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সারাদেশের ন্যায় শান্তিপূর্ণভাবে বিক্ষোভ সমাবেশ করার জন্য জেলা বিএনপির কার্য়ালয় থেকে বের হওয়ার সংঙ্গে সংগে পুলিশ ও ডিবি বাহিনী আমাদের বিক্ষোভ মিছিলে বাঁধা প্রধান করেন। এবং আমাদের সমাবেশ বন্ধ করার জন্য বলেন। এ সময় আমদের নেতাকর্মীদের সাথে পুলিশ বাহিনীর ধস্তাধস্তি হয়।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ স¤পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন, যুবদল নেতা তরিকুল ইসলাম কায়েদ, সেচ্ছাসেবক দলের সম্পাদক খন্দকার আলামীন প্রমূখ।
সংক্ষিত সমাবেসে বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরতর অসুস্থ হয়ে পড়েছে। বর্তমানে বেগম খালেদা জিয়াকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দেওয়া প্রয়োজন। কিন্তু এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে। তাকে বিদেশে যেতে দিচ্ছে না। এটা সাবেক প্রধানমন্ত্রীর সাথে অবিচার ও অন্যায় করা হচ্ছে। আজ গঠনতন্ত্রকে হত্যা করা হয়েছে। দেশে এক নায়কতন্ত্র কায়েম করা হচ্ছে। সাধারণ মানুষ এই সরকারের কর্মকা-ে ফুসে উঠেছে।
বিক্ষোভ কর্মসূচিতে বাধা দেওয়ার বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, মূলত পরিস্থিতি নিয়ন্ত্রণ ও শহর জুরে বিশৃঙ্খলা এরাতে বিএনপির বিক্ষোভ মিছিল না করে তাদের দলিয় কার্যালয়ে শান্তি পূর্ণ সমাবেশ করার কথা বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০:১৩:১২   ৩০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে



আর্কাইভ