খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় ভোলায় যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় ভোলায় যুবদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারর্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা ও মুক্তি কামনায় ভোলা জেলা যুবদলের আয়োজনে কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় যুবদলের অফিসে অনুষ্ঠিত কোরআন খানি ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন।
এসময় বক্তব্য রাখেন, ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি মোঃ ফখরুল ইসলাম ফেরদাউস, সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম প্রমুখ।

---

ভোলা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আবুল হাসানাত, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান সদর উপজেলা যুবদলের পদপ্রত্যাশী জিয়া উদ্দিন জিয়া, যুবদলের পদপ্রত্যাশী ফয়জুল হক নকীব, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি, যুবদলের পদপ্রত্যাশী মোঃ বিল্লাল হোসেন, পৌর যুবদলের পদপ্রত্যাশী ও ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মহিবুল্লাহ, পৌর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক, যুবদলের পদপ্রত্যাশী মোঃ আলীসহ জেলা যুবদল, উপজেলা যুবদল, পৌর যুবদল, ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিএনপি চেয়াররপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও মিথ্যা মামলা থেকে মুক্তি কামনা দোয়া মুনাজাত পরিচালনা করেন, মহাজনপট্টি বড় জামে মসজিদের ঈমাম মাওলানা নুরে আলম।
এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার গঠনতন্ত্রকে হত্যা করে দেশে একনায়কতন্ত্র কায়েম করছে। এই ফ্যাসিবাদী সরকার দেশকে হুমকির দিকে ঠেলে দিচ্ছে। বিএনপি নেতাকর্মীদেরকে মিথ্যা, হয়রানীমূলক মামলা দিয়ে আটক করে নির্যাতন করছে। তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে একাধিক মিথ্যা মামলা দিয়ে বিচারের নামে কারাবন্দি রেখেছে। বর্তমানে বাসায় বন্দি রয়েছে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ। তাকে বিদেশে নিয়ে চিকিৎসার করা প্রয়োজন। কিন্তু এই স্বৈরাচারী সরকার সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছে না। এটা দেশনেত্রী খালেদা জিয়ার প্রতি অবিচার করা হচ্ছে। মানবিকতা, মনুষত্ব্যবোধ নেই বলে শেখ হাসিনা সরকার বেগম খালেদা জিয়ার সাথে এই অন্যায় আচরণ করছে। আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। যদি তাকে দ্রুত বিদেশে যেতে দেওয়া না হয় তাহলে আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো। বক্তারা আরও বলেন, শেখ হাসিনাকে ভুলে গেলে চলবে না পৃথিবীতে কোন স্বৈরশাসক বেশি দিন টিকে থাকতে পারেনি। জনগনের গণআন্দোলনে এই ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের কঠিন পরিণতির মধ্যদিয়ে পতন হবে। এই জন্য সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থেকে রাজপথে আন্দোলন, সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:২৩:০৯   ৩৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ