ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে মাস্ক হস্তান্তর

---

আজকের ভোলা রিপোর্ট ॥
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের পক্ষে জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনকে দুই হাজার মাস্ক হস্তান্তর করা হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকালে ভোলা জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী ও ভোলা সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামানের কাছে মাস্ক হস্তান্তর করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা জেলা ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজিত হাওলাদার, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান আদিল হোসেন তপু, প্রশিক্ষন বিভাগের বিভাগীয় প্রধান আবদুল্লাহ আল নোমান, রক্ত বিভাগের বিভাগীয় প্রধান আরিফুর রহমান মিম।
এসময় জেলা প্রশাসক মো: তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যেকোন দুর্যোগে মানুষের সেবায় এগিয়ে আসে। এমনকি বর্তমানে কোভিড-১৯ শুরুতে যখন সাধারন মানুষ ঘর থেকে বের হতে ভয় পেত তখন রেড ক্রিসেন্টর স্বেচ্ছাসেবীরা নিজেদের জীবন বাজি রেখে জনসচেতনতাসহ বিভিন্ন কার্যক্রম করেছে এবং এখনো কাজ করছে তা সত্যিই প্রশংসীনয়।
সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামান বলেন, একমাত্র রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবীরা সারা দেশে কোভিড-১৯ শুরু থেকে মহামারি প্রতিরোধে জেলা সদর হাসপাতালগুলোতে দীর্ঘদিন জীবানুনাশক স্প্রে করাসহ বর্তমানে টিকাদান কর্মসূচিতে যেভাবে সহযোগিতা করে নিরলসভাবে কাজ করছে তা প্রশংসার দাবি রাখে।
উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসন্টে সোসাইটি ভোলা ইউনিটের পক্ষ থেকে ইতিপূর্বে জেলা প্রশাসক কার্যালয়ে খাবার পানি, মাস্ক, সাবান প্রদান করা হয়। এবং ভোলা সদর হাসপাতালে রোগীদের জন্য খাবার স্যালাইন, কলেরা স্যালাইন, পানি, মাস্ক করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।


এ বিভাগের আরো খবর...
শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষক হত্যা-নির্যাতন এর বিচারের দাবিতে ভোলায় রাস্তায় নেমেছে শিক্ষক ও শিক্ষার্থীরা
ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা ভোলায় মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা
ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক ভোলায় পুলিশের বিশেষ অভিযানে চার চোর আটক
ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ধনিয়া ইউনিয়নে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক নিষেধাজ্ঞা অমান্য করে সাগরে মাছ শিকার, ৬ জেলে আটক
লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব লালমোহনে ব্যাংকে ঢুকে চোরের তা-ব
বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা বাংলাদেশ গণঅধিকার পরিষদের ভোলা জেলার শাখার কমিটি গঠনের মতবিনিময় সভা
তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন তজুমদ্দিনে আশরাফুল ল্যাবরেটরীজ চিকিৎসা ও ঔষধ বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন
শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস শিগগিরই চালু হচ্ছে ভোলা-ঢাকা বাস সার্ভিস
পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা পশু খাদ্যের বাড়তি দামেও লাভের আশা করছেন ভোলার খামারিরা

ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে জেলা প্রশাসক ও সিভিল সার্জনকে মাস্ক হস্তান্তর
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)