চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
সোমবার, ১৮ অক্টোবর ২০২১



বিশেষ প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম সোহাগ আঁখনকে এক নারী (২১)সহ আপত্তিকর অবস্থায় আটক করেছে স্থানীয়রা। শুক্রবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছয় মিনিট ত্রিশ সেকেন্ডের একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকে স্থানীয় আ’লীগ  নেতা কর্মীসহ সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ ও নিন্দাসহ তোলপাড় সৃষ্টি হয়েছে।

---

ভিডিও ও স্থানীয়রা জানান, চর মানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ২১ বছরের এক রমণীর সাথে প্রায় সময় একই একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগ আখন অনৈতিক কাজে লিপ্ত হতেন। এ-ই বিষয়টি স্থানীয়রা টের পেলে ঘটনার দিন রাতের বেলা একই এলাকার একটি টিনসেড ঘর থেকে সোহাগ আখন ও ওই রমণীকে আপত্তিকর আচরণ অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় কেউ কেউ ভিডিও ধারণ করেন।
স্থানীয় ইউনিয়নের কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এমন নৈতিক স্খলন কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি সোহাগ আখনের অনৈতিক কর্মকা-ের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে।
তারা আরো জানান, সোহাগ আখন আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে এই এলাকার কোন নারী ও মেয়েরা নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।
চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর হাওলাদার বলেন, এক জন জনপ্রতিনিধির কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছি। তিনি আরো জানান, সোহাগ আখন্দ একজন রাজাকারের সন্তান। তার কাছে এই ইউনিয়নের কোন নারীরা নিরাপদ না। সে দলের নাম ভাঙ্গিয়ে এমন কোন অপকর্ম নেই সে যে না করে। তার এখনি লাগাম টেনে ধরার জন্য স্থানীয় এমপি মহোদয়সহ উপজেলা আ”লীগ নেতাদের কাছে তিনি জোর দাবি জানান।
এই ব্যাপারে অভিযুক্ত চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ আঁখন ভিডিওটি তার তা স্বীকার করলেও এ-ই বিষয় আর কোন বক্তব্য দিতে তিনি রাজি হয়ননি।
উল্লেখ্য, এই আপত্তিকর ভিডিওটি ২০১৯ সালের ডিসেম্বর মাসের বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে তৃতীয় ধাপে আসন্ন চরমানিকা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আর নির্বাচনকে সামনে রেখে হঠাৎ এ-ই ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ০:৫৩:১০   ৩৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ