চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!

বিশেষ প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম সোহাগ আঁখনকে এক নারী (২১)সহ আপত্তিকর অবস্থায় আটক করেছে স্থানীয়রা। শুক্রবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছয় মিনিট ত্রিশ সেকেন্ডের একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকে স্থানীয় আ’লীগ  নেতা কর্মীসহ সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ ও নিন্দাসহ তোলপাড় সৃষ্টি হয়েছে।

---

ভিডিও ও স্থানীয়রা জানান, চর মানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ২১ বছরের এক রমণীর সাথে প্রায় সময় একই একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগ আখন অনৈতিক কাজে লিপ্ত হতেন। এ-ই বিষয়টি স্থানীয়রা টের পেলে ঘটনার দিন রাতের বেলা একই এলাকার একটি টিনসেড ঘর থেকে সোহাগ আখন ও ওই রমণীকে আপত্তিকর আচরণ অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় কেউ কেউ ভিডিও ধারণ করেন।
স্থানীয় ইউনিয়নের কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এমন নৈতিক স্খলন কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি সোহাগ আখনের অনৈতিক কর্মকা-ের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে।
তারা আরো জানান, সোহাগ আখন আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে এই এলাকার কোন নারী ও মেয়েরা নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।
চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর হাওলাদার বলেন, এক জন জনপ্রতিনিধির কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছি। তিনি আরো জানান, সোহাগ আখন্দ একজন রাজাকারের সন্তান। তার কাছে এই ইউনিয়নের কোন নারীরা নিরাপদ না। সে দলের নাম ভাঙ্গিয়ে এমন কোন অপকর্ম নেই সে যে না করে। তার এখনি লাগাম টেনে ধরার জন্য স্থানীয় এমপি মহোদয়সহ উপজেলা আ”লীগ নেতাদের কাছে তিনি জোর দাবি জানান।
এই ব্যাপারে অভিযুক্ত চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ আঁখন ভিডিওটি তার তা স্বীকার করলেও এ-ই বিষয় আর কোন বক্তব্য দিতে তিনি রাজি হয়ননি।
উল্লেখ্য, এই আপত্তিকর ভিডিওটি ২০১৯ সালের ডিসেম্বর মাসের বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে তৃতীয় ধাপে আসন্ন চরমানিকা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আর নির্বাচনকে সামনে রেখে হঠাৎ এ-ই ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে ২১ জেলে নিয়ে সাগরে ট্রলার ডুবি ১জন উদ্ধার চরফ্যাশনে ২১ জেলে নিয়ে সাগরে ট্রলার ডুবি ১জন উদ্ধার
চরফ্যাশনের কমিউনিটি হেলথ ক্লিনিকগুলোতে নেই তদারকি ॥ নতুন ভবনে আবর্জনার মধ্যেই স্বাস্থ্য সহকারী দিচ্ছে করোনার ভ্যাকসিন চরফ্যাশনের কমিউনিটি হেলথ ক্লিনিকগুলোতে নেই তদারকি ॥ নতুন ভবনে আবর্জনার মধ্যেই স্বাস্থ্য সহকারী দিচ্ছে করোনার ভ্যাকসিন
মনপুরায় ঘূর্ণীঝড়ে কেড়ে নিল শত শত কৃষকের স্বপ্ন মনপুরায় ঘূর্ণীঝড়ে কেড়ে নিল শত শত কৃষকের স্বপ্ন
নৌযান বন্ধ, সারা দেশের সাথে বিচ্ছিন্ন মনপুরা উপকূল নৌযান বন্ধ, সারা দেশের সাথে বিচ্ছিন্ন মনপুরা উপকূল
তজুমদ্দিনে হতদরিদ্রদের মাঝে ঢেউটিন, নলকূপ ও গৃহনির্মাণ অর্থ বিতরন করেন এমপি শাওন তজুমদ্দিনে হতদরিদ্রদের মাঝে ঢেউটিন, নলকূপ ও গৃহনির্মাণ অর্থ বিতরন করেন এমপি শাওন
ভোলায় সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ ভোলায় সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে মহিলা সমাবেশ
লালমোহনে পূর্বশত্রুতার জেরধরে ২জনকে পিটিয়ে আহত করার অভিযোগ লালমোহনে পূর্বশত্রুতার জেরধরে ২জনকে পিটিয়ে আহত করার অভিযোগ
লালমোহনে কৃষকের মাঝে এসিআই মটরসের পক্ষ থেকে কৃষি যন্ত্র বিতরণ লালমোহনে কৃষকের মাঝে এসিআই মটরসের পক্ষ থেকে কৃষি যন্ত্র বিতরণ
ভোলার রাজাপুরে আদালতের রায় অমান্য করে ঘর নির্মান, বাড়ি দখল, গাছ-মাছ লুট ভোলার রাজাপুরে আদালতের রায় অমান্য করে ঘর নির্মান, বাড়ি দখল, গাছ-মাছ লুট
ভোলা সমিতির উদ্যোগে ১৭ জুটির বর্ণাঢ্য বিবাহ অনুষ্ঠান ভোলা সমিতির উদ্যোগে ১৭ জুটির বর্ণাঢ্য বিবাহ অনুষ্ঠান

চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)