ভোলায় এনআরবি কমার্শিয়াল ব্যাংক এর উদ্বোধন

প্রচ্ছদ » অর্থনীতি » ভোলায় এনআরবি কমার্শিয়াল ব্যাংক এর উদ্বোধন
রবিবার, ১০ অক্টোবর ২০২১



---

স্টাফ রিপোর্টার ॥
সবধরনের আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা নিয়ে ভোলায় ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। রবিবার (১০ অক্টোবর) সকালে উদ্বোধনী অনুষ্ঠানে এনআরবি ব্যাংক বরিশাল ও খুলনা রিজিওন ভিপি ও জোনাল হেড  জি.কে.এ.এম মাকসুদ বিন হারুন এর সভাপতিত্বে ব্যাংকটির এ শাখা উদ্বোধন করেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান ও ভোলা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবদুর মমিন টুলু।
এ সময় আরও উপস্থিত ছিলেন, এনআরবি ব্যাংক ঝালকাঠি শাখার এ.ভি.পি ও ব্যাংক ম্যানেজার মোঃ মামুনুর রশিদ। ভোলার উপশহর বাংলা বাজার শাখার পিন্সিপাল অফিসার মোশারফ হোসেন নাননু, ঝ.ঊ.ঙ ও ভোলা শাখার প্রধান মোঃ শাহিদুল হক।
এনআরবি ব্যাংক বরিশাল ও খুলনা রিজিওন ভিপি ও জোনাল হেড জি.কে.এ.এম মাকসুদ বিন হারুন বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সকল উন্নয়ন মূলক কাজের সাথে থাকতে চায়।ইতোমধ্যে করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। এনআরবিসি ব্যাংক সবসময় সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন তারা।
এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে- এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা।এসব সেবা একসঙ্গে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার অ্যাকাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ২২:৫৬:১১   ৩৯০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


ভোলায় ওমানিয়ান টুপি সেলাই প্রশিক্ষনের সার্টিফিকেট বিতরন
ভোলায় প্রাণীসম্পদ প্রদর্শনী ও উদ্যোক্তাদের মেলা অনুষ্ঠিত
ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
বোরহানউদ্দিনে ফুটপাতে ঈদের জমজমাট কেনাকাটা
পথে পথে চাঁদাবাজি, ভোলার তরমুজচাষি ও ব্যবসায়ীরা বিপাকে
ভোলায় ব্যবসায়িক অগ্রগতি পর্যালোচনা সম্মেলনে রূপালী ব্যাংক পিএলসিকে সর্ব শীর্ষে নিয়ে যাবার অঙ্গীকার
ভেজাল মসলা তৈরি: ভোলায় ২ কারখানাকে জরিমানা
ভোলায় বেড়েছে আলু ও কাঁচা মরিচের দাম
ভোলায় নারী উদ্যোক্তাদের তিনদিনের ঈদমেলায় ক্রেতা-দর্শনার্থীদের ঢল



আর্কাইভ