ভোলার ৩০ মন্দিরে জেলা পরিষদের শুভেচ্ছা অনুদান

প্রচ্ছদ » জেলা » ভোলার ৩০ মন্দিরে জেলা পরিষদের শুভেচ্ছা অনুদান
রবিবার, ১০ অক্টোবর ২০২১



---

স্টাফ রিপোর্টার ॥
ভোলায় সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সদর উপজেলা বিভিন্ন স্থানের ৩০টি মন্দিরে জেলা পরিষদের পক্ষ  শুভেচ্ছা হিসেবে আর্থিক অনুদান প্রদান করেছেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু। রবিবার (১০ অক্টোবর) সকালে ভোলা জেলা পরিষদ কার্যালয় জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অসীম কুমার সাহ ও সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শান্ত ঘোষ এর হাতে সদর উপজেলার ৩০টি মন্দিরের জন্য এ অনুদান তুলে দেয়া হয়।
এ সময় সদর উপজেলার ৩০টি মন্দিরের পূজা উদযাপন পরিষদের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত থেকে এই শুভেচ্ছা অনুদান গ্রহন করেন। এ সময় দূর্গাপূজা উপলক্ষে সকল হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু।
এসময় আবদুল মমিন টুলু বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মহান স্বাধীনতা যুদ্ধে এদেশের মুক্তিকামী সব ধর্মের মানুষ একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ধর্মের ভেদাভেদ ভুলে এক যোগে কাজ করছে। তাই আমাদের সকলের উচিত ধর্ম, গোত্র ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করা।
উল্লেখ্য, এ বছর জেলায় ১১৬টি পূজাম-পে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ২২:৫৫:৪১   ৩৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত



আর্কাইভ