চরফ্যাশনে ৩ শিক্ষকের জরিমানা

লালমোহন প্রতিনিধি ॥
ভোলার চরফ্যাশনে ডিগ্রী ২য় বর্ষের উন্মুক্তের ইংরেজি পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রে অনৈতিকভাবে প্রবেশের দায়ে তিন শিক্ষককে ৩ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-নোমন। শুক্রবার সকালে চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা মহাবিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। কেন্দ্রে অনৈতিকভাবে প্রবেশ করে জরিমানাপ্রাপ্ত শিক্ষকরা হলেন, ফারুক রানা, মনিরুজ্জামান মনির ও আবুল কালাম। এরা সকলে চরফ্যাশন ফাতেমা মতিন মহিলা মহাবিদ্যালয়ের শিক্ষক। অভিযোগ রয়েছে এরা পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের জন্যই প্রবেশ করেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-নোমান বলেন, যাদের জরিমানা করা হয়েছে তারা পরীক্ষা কমিটির কোনো কার্যক্রমের সাথে জড়িত ছিল না। অন্যায়ভাবে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করায় এসব শিক্ষককে জরিমানা করা হয়েছে।

---

ইউএনও আরও বলেন, চরফ্যাশন উপজেলায় শতভাগ স্বচ্ছ ও নকল মুক্ত পরিবেশে সকল পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে কোনো প্রকার অসধুপায় অবলম্বন করতে দেয়া হবে না।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

চরফ্যাশনে ৩ শিক্ষকের জরিমানা
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)