বোরহানউদ্দিনের মেঘনায় ভেসে এলো হরিণ শাবক

স্টাফ রিপোর্টার ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীতে জোয়ারের পানিতে ভেসে আসা একটি হরিণ শাবক উদ্ধার করেছে স্থানীয়রা। ধারনা করা যাচ্ছে নদীর কিনারায় আশায় জোয়ারের পানি সাথে ভেসে এসেছে শাবকটি। সোমবার (০৪ অক্টোবর) সকালে তজুমদ্দিন উপজেলার গভীর বনে হরিণ শাবকটি অবমুক্ত করা হয়।
জানা যায়, রবিবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেঘনা নদীতে জোয়ারে ভেসে এলে হরিণ শাবকটি স্থানীয়রা উদ্ধার করেন। পরে ইউনিয়ন পরিষদের চৌকিদার মিজানের মাধ্যমে বোরহানউদ্দিন থানায় খবর দিলে পুলিশ হরিণ শাবকটি উদ্ধার করেন।

---

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাজহারুল আমীন জানান, স্থানীয়রা নদী থেকে হরিণ শাবকটি উদ্ধার করে চৌকিদারের মাধ্যমে থানায় খবর দিলে আমরা উদ্ধার করে বন বিভাগকে হরিণ শাবকটি হস্তান্তর করি।
আর ভোলা বন বিভাগের রেঞ্চ কর্মকর্তা মোঃ আলাউদ্দিন জানান, ওই হরিণ শাবককে সকাল ১১টায় ভোলার তজুমিদ্দন উপেজলার বাসন ভাংগা চরের গভীর বনে অবমুক্ত করেছি। হরিণ শাবকটির বয়স প্রায় দুই মাসের মত হবে। সেটা সুস্থ রয়েছে।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

বোরহানউদ্দিনের মেঘনায় ভেসে এলো হরিণ শাবক
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)