পৌরসভার তিন কাউন্সিলারকে প্যানেল মেয়র ঘোষণা

প্রচ্ছদ » জেলা » পৌরসভার তিন কাউন্সিলারকে প্যানেল মেয়র ঘোষণা
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা পৌরসভার তিন কাউন্সিলরকে প্যানেল মেয়র হিসাবে নির্বাচিত করা হয়ছে। স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ৪০ ধারার ২ উপধারার আলোকে তাদেরকে প্যানেল মেয়র করা হয়। ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির স্বাক্ষরিত ভোঃ/পৌঃ/সাধাঃ/২০২১/১০৬/১ স্মারক পত্রের মাধ্যমে গত ১১ এপ্রিল-২০২১ তারিখের অফিস আদেশে এই প্যানেল মেয়র নির্বাচন করা হয়। তারা হলেন ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালাউদ্দিন লিংকন (প্যানেল মেয়র-১), ৪নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ হোসেন জুম্মান (প্যানেল মেয়র-২) ও ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সামছুন নাহার (প্যানেল মেয়র-৩) হিসেবে নির্বাচিত করা হয়েছে।

---

বিষয়টি নিশ্চিত করেন ৩নং ওয়ার্ড কাউন্সিল ও বর্তমান প্যানেল মেয়র-১ সালাউদ্দনি লংকিন জানান, রববিার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান আনুষ্ঠানিকভাবে তাদের দায়িত্বপত্র ঘোষণা করেছেন।
ওই পত্রে বলা হয়েছে ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের অনুপস্থি সময়ে অগ্রাধিকারক্রমেভোলা পৌরসভার প্যানেল মেয়র-১, প্যানেল মেয়র-১ এর অনুপস্থিতি প্যানেল মেয়র-২, ও প্যানেল মেয়র-২ এর অনুপস্থিতি প্যানেল মেয়র-৩ ভোলা পৌরসভার ব্যাংক হিসাব সমূহ (তহবিল) পরিচালনা ব্যাতিরেকে অন্যান্য দৈনন্দিন দাপ্তরিক দায়িত্ব পালন করবেন। ভোলা পৌরসভার বিভাগীয় প্রধানগণ, অন্যান্য সকল র্কমর্কতা-কর্মচারী, বিধি মোতাবকে অগ্রাধিকারক্রমে দায়িত্বপ্রাপ্ত প্যানেল মেয়রকে সার্বক্ষনিক সহযোগিতা করার আহবান জানানো হয়।
উল্লেখ্য, ভোলা পৌরসভার বর্তমান নব-নির্বাচিত প্যানেল মেয়র সালাহউদ্দিন লিংকন দ্বিতীয় মেয়াদে ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলার নির্বাচিত হয়েছেন। আর প্যানেল মেয়র-২ মো: আসাদ হোসেন জুম্মান ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে প্রথম বারের মতো কাউন্সিলার নির্বাচিত হয়ে প্যানেল মেয়র-২ এর দায়িত্বভার নিয়েছেন। আর সংরক্ষিত নারী আসন থেকে মিসেসে সামছুন নাহার সোনিয়া ৩য় মেয়াদে কাউন্সিলার ও একই সাথে প্যানেল মেয়রের দায়িত্ব পেয়েছেন।
বিষয়টি নিয়ে নব নির্বাচিত প্যানেল মেয়র আসাদ হোসেন জুম্মানের সাথে কথা হলে তিনি বলেন, আমি প্রথমেই আপনাদের মাধ্যমে কৃতজ্ঞতা জানাই, আমার অভিভাবক ও বাংলাদেশ আওয়ামী লীগের কা-ারি প্রবীণ রাজনীতিবিদ জননেতা তোফায়েল আহামেদকে, কৃতজ্ঞতা জানাই আমার বড় ভাই ভোলা পৌরসভার বারবার নির্বাচিত জন নন্দিত মেয়র আল হাজ্জ মনিরুজ্জামান মনিরসহ ভোলা জেলা আওয়ামী লীগের শ্রদ্ধেয় সকল নোতাদের। পাশাপাশি আমি আপনাদের মাধ্যমে ভোলা পৌরসভার সকল জনগনের খেদমত করে আমার উপর উপর উর্পিত দায়িত্ব যাহাতে সঠিকভাবে পালন করতে পারি তার জন্য সকলে দোয়া ও সহযোগীতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ২৩:২৪:৫৬   ৫০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ