ভোলায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর, আহত-২

স্টাফ রিপোর্টার ॥
ভোলায় বকেয়া টাকা চাওয়ায় প্রকাশ্যদিবালোকে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় প্রতিষ্ঠানের মালিক মোঃ গোলাম মাওলা (৭৬) ও নাতি মোঃ আলামিন (২২) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডের আঃ রব ব্যাপারী দোকান নামক স্থানে ঘটনা ঘটে।

---

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মোঃ গোলাম মাওলা জানান, আমি দীর্ঘদিন যাবৎ আঃ রব ব্যাপারী দোকান নামক এলাকায় দোকান করে আসছি। আমার বাড়ী দোকানের কাছেই। আমি ২নং ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ সেলিম অনেকদিন দরে আমার দোকান থেকে বাকিতে সদাই নেয়। এক পর্যায়ে অনেকগুলো টাকা সে আটকে ফেলে। আমি তার কাছ থেকে বকেয়া টাকা চাওয়াতেই আমাকে ও আমার নাতি মোঃ আলামিনকে এলোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে সে দোকান ভাংচুরের পাশাপাশি দোকানে থাকা বিভিন্ন মালামাল লুটে নেয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
বিষয়টি নিয়ে অভিযুক্ত মোঃ সেলিমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি বর্তমান ও সাবেক কাউন্সিলর দু’জনকেই জানানো হয়েছে। বিকেলে এটা নিয়ে তারা বসবে।
এদিকে হামলা ও ভাংচুরের খবর পেয়ে ভোলা সদর মডেল থানার এসআই মোঃ জমিসের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের একটি টিম। তবে এ ঘটনায় এখনো কোন পক্ষই থানায় কোনো ধরনের লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন ভোলা মডেল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

ভোলায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর, আহত-২
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)