মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥
মহনবী হযরত মুহাম্মদ (স:) সম্পর্কে কটুক্তিমূলক মন্তব্য করা ও ইসলাল  ধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করে আইন পাশ করার দাবিতে ভোলায় বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাদ জুমা ভোলা সদর রোডের হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

---

এসময় বক্তারা বলেন, ফেইসবুকরে আইডি থেকে ভোলায় একের পর এক মহানবী হযরত মুহাম্মদ (স:) সম্পর্কে  কটুক্তিমূলক মন্তব্য করা ঘটনা বেশ কয়েকবার হয়েছে। এই ঘটনাগুলোর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার না হওয়ায় আবারও একই ঘটনা ঘটেছে। তাই আল্লাহ রাসূল ও ইসলাম ধর্ম অবমাননাকীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির বিধান রেখে সংসদে আইন পাশ ও উগ্রবদী হিন্দু সম্প্রদায়ের সংগঠন ইসকনের সকল কার্যক্রম স্থায়ীভাবে বন্ধ করার দাবিতে জানান বক্তরা।
এসময় তারা গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ভোলা জেলা শাখার সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক ফেইসবুকের ম্যাসেঞ্জারে মহানবী (স.)কে অবমাননা করা হয়। এই ঘটনায় ভোলা বিভিন্ন ইসলামি সংগঠন ও ধমপ্রাণ মুসল্লিরা গৌরাঙ্গের সর্বেচ্চ শাস্তির দাবী জানান। এই ঘটনায় পুলিশ গৌরাঙ্গ কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
এসময় বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার সভাপতি মাও, তাজউদ্দীন ফারুকী, সিনিয়র সহ-সভাপতি, মাও. আতাউর রহমান মমতাজি মাও. সাধারণ সম্পাদক মাও. মো. তরিকুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান বিন মোস্তফা, মাও আব্দুল মমিন, মাও মো. ই¯্রাফিল আলম প্রমুখ।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

মহানবী ও ইসলাম ধর্ম অবমাননাকারীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)