তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে আগুন

প্রচ্ছদ » তজুমদ্দিন » তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে আগুন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১



তজুমদ্দিন প্রতিনিধি ॥

ভোলার তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জের ধরে বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতেঘর মালিকের কয়েক লক্ষাধীক টাকা ক্ষয়ক্ষতি হয় বলে জানা যায়।

 

পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের কোড়ালমারা গ্রামের মোঃ আলী হোসেনের ছেলে  মাদ্রাসার শিক্ষক মাও. মোঃ সিরাজ পন্ডিতের বসত ঘরে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মিরা আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে।

পাশ্ববর্তীদের  সাথে আলাপ করে জানা যায়, ঘরটি  দীর্ঘদিন তালাবদ্ধ অবস্থায় রয়েছে। ঘরে লোকজন না থাকায় রান্না-বান্নাও হয় না। এছাড়া ঘরটিতে কোন বিদ্যুৎ সংযোগও নেই। রাতের গভীরে কেউ ঘরটিতে পেট্রোল মেরে আগুন ধরিয়ে দিতে পারে। সিরাজ পন্ডিতের পিতা মোঃ আলী হোসেন দাবী করেছেন, পুত্রবধুর পরকীয়ার জেরে তাদেরকে হত্যা উদ্দেশ্যে গভীর রাতে ঘরে আগুন লাগানো হয়।তিনি আরো দাবী করেন, গত ২৪ আগষ্ট রাত ৯টায় লালমোহন ইসলামি ব্যাংকের তৃতীয় শ্রেণির কর্মচারী রাসেল ফরাজি (২৮) তার পুত্রবধুর সাথেঅনৈতিক   কাজ করার সময় স্থানীয়দের সাথে নিয়ে আমি হাতেনাতেআটক করি। পরে স্থানীয় আমির ফরাজি পুলিশ আসার পূর্বেই আসামীরাসেলকে   ছিনিয়ে  নিয়ে  যায়। এ  ঘটনায়   আমার  ছেলে   সিরাজ পন্ডিত তজুমদ্দিন থানায় তাদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রী করেন। এতে ক্ষিপ্তহয়ে পুত্রবধু জান্নাতুল ফেরদাউস বাদী হয়ে যৌতুক ও নারী নির্যাতন মামলা দায়ের করলে ওই মামলায় আমার ছেলে সিরাজ ৬দিন যাবৎ জেল হাজতে রয়েছে। এ   ঘটনায়   সিরাজের   ছোট   ভাই   হাফেজ   মোঃ   মিরাজ   (২৫) বাদী   হয়ে পরকীয়া প্রেমিক রাসেলসহ কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে গেলে পুলিশ অভিযোগ না নিয়ে গড়িমসি করতে থাকে। তজুমদ্দিন থানারওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, ঘটনার প্রাথমিক তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:২১:৩১   ৪০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

তজুমদ্দিন’র আরও খবর


তজুমদ্দিনে চাঁদা না পেয়ে দিনমজুর পরিবারের উপর হামলা
তজুমদ্দিনে উপজেলা নির্বাচনে আ’লীগের প্রতিদ্বন্দ্বী আ’লীগ ॥ মাঠে নেই অন্যরা
তজুমদ্দিনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত
তজুমদ্দিনে গণহত্যা দিবস পালিত
ভোলায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ॥ সাংবাদিক মহলে নিন্দা
তজুমদ্দিনে প্রতিবন্ধী শিশুকে শিকল দিয়ে গাছর সাথে বেঁধে রাখার অভিযোগ
তজুমদ্দিনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
ফের তজুমদ্দিনে জেলে পুনর্বাসনের চাল উদ্ধার নিয়ে চলছে তোলপাড়
তজুমদ্দিনে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন



আর্কাইভ