ভোলায় লে.কর্নেল অব: সেলিমের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রচ্ছদ » চরফ্যাশন » ভোলায় লে.কর্নেল অব: সেলিমের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
দ্বীপজেলা ভোলার কৃতি সন্তান লে. কর্নেল (অবঃ) এ.কে.এম. সলিমউল্লাহ সেলিম এর রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) ভোলা প্রেসক্লাবে ‘বেস্ট ইনিসিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ “বিবা” এর আয়োজনে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

---

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে ভোলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু, গ্রামীণ জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ শফিকুল ইসলাম, পূর্বাপর পত্রিকার সম্পাদক কবি হাসান মাহমুদ, বাসস এর জেলা প্রতিনিধি মাহাবুবুল আলম নিরব মোল্লা, কর্নেল সেলিমের ভাই এডভোকেট হুমায়ুন কবির, ভোলা স্কাউটস’র সম্পাদক জাকির হোসেন তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী ইয়ারুল আলম লিটন, আরটিভি ও যুগান্তর জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু, সময় টিভি জেলা প্রতিনিধি নাসির লিটন, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি আবদুস সহিদ তালুকদার, এটিএন বাংলা জেলা প্রতিনিধি মোঃ ছিদ্দিকুল্লাহ, দেশটি জেলা প্রতিনিধি ছোটন সাহা, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু। অনুষ্ঠান সঞ্চালনা করেন, আবৃত্তি শিল্পী তালহা তালুকদার বাঁধন।
মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, ‘বেস্ট ইনিসিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ “বিবা” এর নির্বাহী পরিচালক ও দৈনিক কালবেলা জেলা প্রতিনিধি আলহাজ্ব মোঃ মনিরুল ইসলাম।
অনুষ্ঠানে করোনাকালীন সময়ে দাফন কার্য সম্পন্ন করায় অবদান রাখায় ‘বেস্ট ইনিসিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন’ “বিবা” পক্ষ থেকে হাফেজ মোঃ বনি আমিন ও ভোলা টুপি ঘরের স্বত্ত্বাধীকারী মোঃ জামাল হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর ঢাকার সম্বলিত সামরিক হাসপাতালে ১২.৫ রাতে মিনিটের সময় ভোলার কৃতি সন্তান লে. কর্নেল (অবঃ) এ.কে.এম. সলিমউল্লাহ সেলিম ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে অইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি ১ ছেলে, ২ মেয়ে, স্ত্রীসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়। তিনি ১৯৬৪ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ০:৪২:৫৭   ৩১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
বিয়ের দাবিতে চরফ্যাশনে প্রেমিকের বাড়িতে ইডেন কলেজ ছাত্রীর অনশন
চরফ্যাশনে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা
মাদ্রাসা শিক্ষার্থীকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন
চরফ্যাশন-মনপুরার তিন ইউপি চেয়ারম্যান শপথ নিলেন
নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
চরফ্যাশনে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি



আর্কাইভ