ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের বিধানের দাবীতে ভোলায় সংবাদ সম্মেলন

প্রচ্ছদ » ইসলাম » ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের বিধানের দাবীতে ভোলায় সংবাদ সম্মেলন
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১



বিশেষ প্রতিনিধি ॥
ভোলায় ইসলাম ধর্মের অবমাননাকীরর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রাখার দাবীতে সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১টার সময় ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর।

---

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, ইদানীং দ্বীপ জেলা ভোলায় একটি উগ্র হিন্দুত্ববাদী গোষ্ঠী মহান আল্লাহু সোবহানাহু তায়ালা ও নবী মোহাম্মদ (স.)কে বাজে কুটুক্তি, ব্যাঙ্গত্বমূলক অপপ্রচার চালিয়ে ইসলাম ধর্মকে অবমাননা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোলা জেলা সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক নবী (স)কে অবমাননা করা হয়। এই ঘটনায় ভোলা বিভিন্ন ইসলামি সংগঠন ও ধর্মপ্রাণ মুসল্লিরা গৌরাঙ্গের সর্বোচ্চ শাস্তির দাবীতে রাজপথে নেমে সরকারকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বিক্ষোভ সমাবেশ করেন। এই ঘটনায় সেদিন রাতে পুলিশ গৌরাঙ্গকে আটক করে জেল হাজতে প্রেরণ করে তার বিরুদ্ধে কোন মামলা না দিয়ে মুসলমানদের সাথে তামাশা করছেন। যাহা আমাদের কাম্য ছিলনা। তাই আমরা সংগঠনের পক্ষ থেকে সরকারের কাছে দাবী করছি অনতিবিলম্বে আল্লাহ, রাসুল ও ইসলাম নিয়ে অবমাননাকারির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে সংসদে আইন পাশ করতে হবে। গৌরাঙ্গ চন্দ্র দের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে। ভোলায় উগ্রবাদী ইসকনের অফিস বন্ধ ও কার্যক্রম স্থায়ীভাবে বন্ধ করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটি যুগ্ম স¤পাদক মাও. ওবায়েদুর রহমান বিন মোস্তফা, ইসলামি আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা সভাপতি মাও. তাজউদ্দীন ফারুকী, সিনিয়র সহসভাপতি মাও. আতাউর রহমান মমতাজি, সাধারন সম্পাদক মাও. মোঃ তরিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাও. আব্দুল মমিন, শিক্ষাবিষয়ক সম্পাদক মাও. মোঃ ইস্রাফিল আলম. ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তর ভোলা জেলা শাখা ও অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০:৪০:১০   ২৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ছাত্র আন্দোলন ভোলা সদর থানা সম্মেলন অনুষ্ঠিত
ভোলায় জাতীয় ইমাম সমিতির নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
ভোলা এতিমখানার ইয়াতিম শিশুদের সাথে ইফতার করলেন জেলা পুলিশ সুপার
ছাত্র আন্দোলন ভোলা জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও পরিচিতি সভা
নামাজ নিশ্চিতে বোরহানউদ্দিনে ব্যবসায়ীদের ব্যতিক্রমী উদ্যোগ
চরফ্যাশনে জমিয়াতুল মোদারেছীনের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা
দারুন কুরআন ইন্টারন্যাশনাল হিফজ মাদ্রাসার সবক অনুষ্ঠান



আর্কাইভ