বোরহানউদ্দিনে চুরির অপবাদে যুবককে নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে চুরির অপবাদে যুবককে নির্যাতন
মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার বোরহানউদ্দিনে চুরির অপবাদে মো. হামিদ (২৫) নামের এক যুবকে অমানুষিক নির্যাতন করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নির্যাতনের শিকার ওই যুবক উপজেলার হাসাননগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার হাসাননগর ইউনিয়নের সুইসগেট এলাকায় এ ঘটনা ঘটে। মূহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে নির্যাতনের ছবি ভাইরাল হয়ে যায়।

---

জানা যায়, সুইসগেট এলাকায় হামিদ ও তার আরও তিন সহযোগি চুরির টাকা ভাগাভাগির সময় স্থানীয়রা সন্দেহ ভাজন তাদের ধাওয়া দিলে হামিদ স্থানীয়দের হাতে আটক হয় এবং অমানুষিক নির্যাতনের শিকার হন। হামিদের সাথে থাকা তার তিন সহযোগী স্থানীয়দের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে পুলিশের কাছে হস্তান্তর করেন।
হাসাননগর ইউনিয়ন চেয়ারম্যান মানিক হাওলাদার বলেন, হামিদ এলকার চিন্তিত ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতির অভিযোগ রয়েছে। কিছুদিন আগের হামিদ ও তার সহযোগীরা মেঘনায় ডাকাতি করেছে। এবং মাছ ঘাটে চুরি করেছে। তাই এলাকাবাসী তাকে ও তার সহযোগীদের পেয়ে ধাওয়া দিলে বাকিরা পালিয়ে যায় এবং হামিদ আটকা পরে। স্থানীয়রা তাকে পুলিশের হাতে তুলে দিয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমীন জানান, আমরা খবর পেয়ে আহত অবস্থায় হামিদকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে ভর্তি করেছি। স্থানীয়রা তাকে চোর-ডাকাত বলে দাবি করছেন। সে ডাকাত কি-না এখন পর্যন্ত আমরা নিশ্চিত নই। তবে বিষয়টি তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ২১:৪৬:২২   ৩৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা
ভোলায় বিদ্যুৎ স্পৃষ্টে ইয়ামিন নামের এক যুবক নিহত



আর্কাইভ