ভোলায় জাতীয় পার্টির সভা

প্রচ্ছদ » ভোলা সদর » ভোলায় জাতীয় পার্টির সভা
রবিবার, ৫ সেপ্টেম্বর ২০২১



ইয়াছিনুল ইমন ॥
ভোলা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর বিকালে ভোলা সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সাংগঠনিক সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কেফায়েতুল্লাহ নজিব।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য ও ভোলা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি  নুরন্নবী সুমন।

---

সভাপতির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির সভাপতি কেফায়েতুল্লাহ নজিব বলেন, সারা দেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি খুব সংগঠিত। এধারা অব্যাহত রাখার জন্যই ভোলা জেলা জাতীয় পার্টি নিয়মিত সাংগঠনিক সভা ও কাউন্সিল করে থাকো। বিএনপির চেয়েও  জাতীয় পার্টি আজ জনপ্রিয় ও উজ্জীবীত।
সভার প্রধান বক্তা ভোলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আজিম গোলদার বলেন, কেন্দ্রের নির্দেশে ভোলা জেলা জাতীয় পার্টি গোছালো ভাবে কাজ করে যাচ্ছে এবং তৃর্ণমূলের নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রান তাই এ তৃনমুলের নেতাকর্মীদের নিয়ে ভোলা জেলা জাতীয় পার্টির সফলতার সাথে কাজ করে যাচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোহাম্মদ বিল্লাল খান, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবুল, চরফ্যাশন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এম মিজানুর রহমান সহ জাতীয় পার্টির জেলা ও উপজেলার নেতাকর্মীরা।
সাংগঠনিক সভায় ২টি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির জাতীয় পার্টির চরফ্যাশন উপজেলার আহ্বায়ক নির্বাচন করা হয়েছে এম মিজানুর রহমান, সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে আব্দুল খালেক মালটিয়া, পৌর কমিটির আহ্বায়ক নির্বাচন করা হয়েছে জাকির মীর, সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে মোঃ নুরনবীকে।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৫৫   ৪৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ভোলা সদর’র আরও খবর


ভোলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
ভেদুরিয়ায় অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
সংবাদ প্রকাশের পর শিবপুরে ইফতার সামগ্রী পেল জাহানারা
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত



আর্কাইভ