ভোলার বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম আর নেই

প্রচ্ছদ » প্রধান সংবাদ » ভোলার বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম আর নেই
শনিবার, ৪ সেপ্টেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার বিশিষ্ট ব্যবসায়ী, ভোলা চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি, সাবেক পৌর কমিশনার, ভোলা জুয়েলারী ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি, ভোলা-লক্ষ্মীপুর ফেরি বাস্তবায়ন আন্দোলনের সভাপতি, ভোলা জাহাঙ্গীর প্লাজার মালিক সমাজ সেবক আলহাজ্ব জাহাঙ্গীর আলম (৭০) বৃহস্পতিবার ভোর ৫টা ১৫ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসা দিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি অইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব, গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার (৪ সেপ্টেম্বর) আসর বাদ ভোলা সরকারী স্কুল মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

---

তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তিনি হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কয়েক দিন আগে এয়ার এম্বুলেন্সে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন। প্রচার বিমুখ এ মানুষটি নীরবে অসংখ্য মানুষের উপকারে নিজেকে উৎসর্গ করতেন। নিরবে দান করতেন। সমাজসেবামূলক নানা কর্মকান্ডের সাথে যুক্ত ছিলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ব্যবসায়ীসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।
তার মৃত্যুতে দৈনিক বাংলা কণ্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মু. শওকাত হোসেন, দৈনিক দক্ষিণপ্রান্ত পত্রিকার সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট নজরুল হক অনু, আরটিভি ও যুগান্তর জেলা প্রতিনিধি অমিতাভ অপু, দৈনিক নয়াদিগন্ত ও এসএ টিভি জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত শাহিন, দৈনিক জনকন্ঠ জেলা প্রতিনিধি মোঃ হামিদুর রহমান হাসিব, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, চ্যানেল-২৪ জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ০:০৩:০৬   ৩৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
অচিরেই ভারতের তাঁবেদার শেখ হাসিনার দুঃশাসন দূর হবে: তারেক রহমান
ক্যাপসিকাম চাষে ঝুঁকছেন ভোলার কৃষকরা
ভোলায় তরমুজের ক্রেতা নাই
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলায় বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে



আর্কাইভ