ভোলায় চাঁদার দাবিতে বসত বাড়িতে হামলা-ভাংচুরঃ আহত-১

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় দাবীকৃত চাঁদার না দেওয়ায় ভাইয়ের বসত বাড়িতে হামলা ও মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের উত্তর বাপ্তা গ্রামের সালে আহমেদ মাষ্টার বাড়িতে এ হামলা ঘটনা ঘটে। খাইরুল আলম বাসু (৫০) এর উপর তারই ভাই সরোয়ার আলম রাজু ও নুরে আলম মোর্শেদ এই হামলা চালায়। এতে খাইরুল আলম বাসু গুরুত্ব আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

---

ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খাইরুল আলম বাসু বলেন, আমার ভাইদের সাথে পূর্ব থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। আমি দীর্ঘ ১৩ বছর যাবৎ ডিস ক্যাবলের ব্যবসা করে আসছি। এই ব্যবসায় আমার ভাই নুরে আলম মোর্শেদ অংশীদার হিসেবে থাকতে চাইলে তাকে অংশীদার হিসেবে না নেওয়ায় সে বিভিন্ন সময় নানাভাবে আমার কাছে মোটা অংকের চাঁদা দাবি ও হুমকি দিয়ে আসছে। আমি তাদের হুমকিতে বেশ কয়েকবার প্রায় ৬০ হাজার টাকা দিয়েছি।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার দুপুরে পূনরায় আমার ভাই সরোয়ার আলম রাজু, মোর্শেদ, আমার বাড়িতে এসে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তারা আমাকে বাড়িতে থাকতে দিবে না বলে হুমকি দেয়। এ সময় আমি তাদেরকে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে রাজু ও মোর্শেদ দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আমার বাড়িতে ভাংচুর চালায়। বাধা দিলে আমাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে মোর্শেদ, রাজু বাহিনী। ভাতিজী রুপা দেশিও অস্ত্র দা নিয়ে আসলে আমার ভাই রাজু আমার উপর দা দিয়ে আঘাত করলে আমার হাত কেটে যায় তাতে ১৬টি সেলাই দেওয়া হয়েছে। এ সময় আমার ঘরের ওয়ারড্রব ভেঙে নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

এ বিষয়ে মামলার কথা জানতে চাইলে তিনি বলেন, ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে জানান তিনি।

অভিযুক্ত সরোয়ার আলম রাজু ও নুরে আলম মোর্শেদ বলেন, এ রকম কোন ঘটনাই ঘটেনি। তারা অভিযোগ করে বলেন, মূলত সুপরির বাগান টাক দেওয়াকে কেন্দ্র করে আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ বিভাগের আরো খবর...
হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২ হঠাৎ ঝড়ে চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ নিহত-১, নিখোঁজ-২
বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া বাংলাবাজারে অবঃ সেনা সার্জেন্ট ও স্ত্রীকে ঘরের ভেতরে রেখে কাটাতারের বেড়া
কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক কুকরী-মুকরীতে আটকা পড়েছে অর্ধশতাধিক পর্যটক
ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা ভোলায় অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের মতবিনিময় সভা
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি! চরফ্যাশনের সাবেক চেয়ারম্যান ও আ’লীগের নেতাকে নারী নিয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটকের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি!
চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা চরফ্যাসনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সভা
চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার চরফ্যাশনের লোকালয় থেকে বিপন্ন প্রজাতির ঈগল উদ্ধার
ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে ভোলায় মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র কর্মকার ইলিশ কেন্দ্রিক অর্থনীতি বৃদ্ধি করতে হলে মা ইলিশ সংরক্ষন অভিযান সফল করতে হবে
চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক চরফ্যাসনে ছিনতাই চক্রের ফাঁদে বোরহানউদ্দিনের দুই যুবক

ভোলায় চাঁদার দাবিতে বসত বাড়িতে হামলা-ভাংচুরঃ আহত-১
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)