প্রেম ঘটিত বিষয়কে কেন্দ্র করে মৃত্যুর ১৪দিন পর চরফ্যাশনে হত্যা মামলা দায়ের

প্রচ্ছদ » অপরাধ » প্রেম ঘটিত বিষয়কে কেন্দ্র করে মৃত্যুর ১৪দিন পর চরফ্যাশনে হত্যা মামলা দায়ের
শনিবার, ১৪ আগস্ট ২০২১



স্টাফ রিপোর্টার ॥
চরফ্যাসনে প্রেম ঘটিত বিষয় নিয়ে মৃত্যুর ১৪ দিন পর অবশেষে নিহত রিয়াজের ভাই হত্যা মামলা দায়ের করেছেন। বৃহ¯পতিবার ভোলার চরফ্যাসন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করলে আদালত নিহতের সুরতহাল রিপোর্ট তলব করেন। এদিকে নিহতের স্বজনরা জানান আসামীরা স্থানীয় প্রভাবশালী হওয়ায় এবং পুলিশ মামলা না নেয়ায় তারা এতদিন পর আদালতে মামলা দায়ের করেছেন।

---

নিহতের ভাই মামলার বাদী চরফ্যাসন উপজেলার  উত্তর আইচা এলাকার বাসিন্দা সবুজ জানান, তার ভাই রিয়াজ (১৮) মাছের নৌকায় বাবুর্চির কাজ করতেন। তাদের প্রতিবেশী শাহনাজ নামের এক মেয়ের সাথে রিয়াজের প্রেমের স¤পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তাদের স¤পর্ক ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে শাহনাজের মা মরিয়ম বেগম অপর আসামী রহিম মাঝি, সবুজ, জসিম, রাজিব, রায়হানকে সাথে নিয়ে রিয়াজকে চরফ্যাসন উপজেলার উত্তর আইচা আটকপাট মাছঘাটে অবস্থারত নৌকা থেকে ধরে নিয়ে যায়। এই সংবাদ পেয়ে রিয়াজের বাবা ও ভাই রিয়াজকে খুজতে বের হয়। তখন রহিম মাঝি রিয়াজের বাবা ও ভাইকে জানায়, মরিয়ম, রায়হান, সবুজ, রাজিবরা রিয়াজকে মারধর করেছে। এখন তোমার বাড়ি চলে যাও। সকালে বিচার করে দিব। রিয়াজকে খুঁজে না পেয়ে তারা বাড়ি চলে যায়। পরে ওই দিন রাত সাড়ে ১২ টার দিকে রহিম মাঝি একটি এ্যাম্বুলেন্সে করে রিয়াজের লাশ বাড়িতে নিয়ে আসে এবং বলে রিয়াজ বিষ খেয়ে আত্মহত্যা করেছে। এসময় রিয়াজের লাশ দেখে স্বজনরা কান্নায় ভেঙে পড়ে। এক পর্যায়ে সুযোগবুঝে রহিম মাঝি সেখান থেকে সটকে পড়েন। পরে নিহতের স্বজনরা জানতে পারে আসামীরা আটকপাট বাজারের পার্শ্ববর্তী বালুর মাঠে নিয়ে  রিয়াজকে পিটিয়ে হত্যা করেছিল।
এ ঘটনার পরদিন পুলিশ ওই বাড়িতে গিয়ে রিয়াজের লাশ থানা নিয়ে যায় এবং ময়না তদন্ত শেষে লাশ ফিরিয়ে দেয়।
চরফ্যাসন শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এটি আত্মহত্যার ঘটনা বলে প্রথমিকভাবে জানা যায় এবং থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়।
স্থানীয় অপর একটি সুত্র জানায়, হত্যাকা-ের সাথে জড়িত আসামীরা স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। তারা বিভিন্ন মহলকে ম্যানেজ করে হত্যার বিষয়টিকে আত্মহত্যা বলে প্রমাণের চেষ্ট করছে। এদিকে নিহতের স্বজনরা জানান, আসামী পক্ষ মামলা না দেয়ার জন্য বিভিন্নভাবে চাপ ও হুমকি ধামকি দিচ্ছে। এমনকি নিহতের পরিবারকে সাড়ে ১১ লাখ টাকা দেয়ার প্রস্তাবও করেছিল। কিন্তু নিহত রিয়াজের পরিবার হত্যাকা-ের বিচার দাবি করে আদালতে হত্যা মামলা দয়ের করেছে।
বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট মোঃ ইউসুফ জানান, মামলা দায়েরের পর আদালত নিহতের সুরতহাল রিপোর্ট তলব করেছেন।

বাংলাদেশ সময়: ০:১৫:১২   ৩৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত
তজুমদ্দিনে চাঁদা না পেয়ে দিনমজুর পরিবারের উপর হামলা
বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
ভোলার মধ্য চরনোয়াবাদে জোরপূর্বক জমি দখলের চেষ্টা
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা



আর্কাইভ