ভোলার বাপ্তায় মাদক সেবনে বাধা দেওয়ায় স্কুল শিক্ষিকার পরিবারের উপর হামলা : আহত ৪

প্রচ্ছদ » অপরাধ » ভোলার বাপ্তায় মাদক সেবনে বাধা দেওয়ায় স্কুল শিক্ষিকার পরিবারের উপর হামলা : আহত ৪
শনিবার, ৩ জুলাই ২০২১



স্টাফ রিপোর্টার:

ভোলার বাপ্তা ইউনিয়নে বাড়ির সামনে মাদক সেবনে বাধা দেওয়ায় স্কুল শিক্ষিকার পরিবারের উপর হামলা, ভাংচুর করেছে স্থানীয় মাদকসেবিরা। হামলায় স্কুল শিক্ষিকাসহ ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (০৩ জুলাই) ১২টার দিকে সদরের বাপ্তা ইউনিয়নের হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার সূত্রে জানা গেছে।

---

আহত স্কুল শিক্ষিকা সুলতানা লাইজু মালা জানান, ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রাজিব লোকজন নিয়ে শুক্রবার রাতে মালার বাসার সামনে মাদক সেবন করছিলো। মালার স্বামী গিয়াসউদ্দিন বিষয়টি দেখতে পেয়ে বাসার সামনে মাদক সেবন করতে নিষেধ করেন। মাদক সেবনে বাধা দেওয়া ক্ষিপ্ত হয়ে শনিবার ১২টার দিকে মাদক ব্যবসায়ী রাজিব ও তার পিতা মনির হোসেন দেশীয় অস্ত্র নিয়ে স্কুল শিক্ষিকা সুলতানা লাইজু মালার বাসায় হামলা চালায়। এসময় মনির ও রাজিব ধাড়ালো অস্ত্র দিয়ে সুলতানা লাইজু মালা, তার স্বামী গিয়াসউদ্দিন, ছেলে জোবায়ের আলম দোলন ও মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। হামলাকারীদের হাত থেকে বাঁচতে গিয়াসউদ্দিন আত্নচিৎকার করলে স্থানীয় লোকজন এসে ঝড়ো হয়। পরে হামলাকারী মনির ও রাজিব চলে যায়। স্থানীয় লোকজন আহত স্কুল শিক্ষিকা সুলতানা লাইজু মালা, গিয়াসউদ্দিন, জোবায়ের আলম দোলনকে রক্তাক্ত জখম অবস্থা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।

আহত স্কুল শিক্ষিকা মালা বলেন,  মাদক সেবনে বাধা দেওয়ায় মনির ও রাজিব আমাদেরকে কুপিয়ে রক্তাক্ত করেছে। আমরা উধর্তন কর্তৃপক্ষের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

এ ব্যাপারে অভিযুক্ত মনির ও রাজিবের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে কাউকে পাওয়া যায়নি।

ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন, ভোলার বাপ্তায় স্কুল শিক্ষিকার পরিবারের উপর হামলার ঘটনা শুনেছি। এ ব্যাপারে এখনো কোন কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭:৩৫:৫২   ৭৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ১২০ মণ মাছ জব্দ
মনপুরায় গাঁজাসহ এক মুদি ব্যবসায়ীকে আটক
বোরহানউদ্দিনে ইলিশ মাছ রান্না না করায় মাকে কুপিয়ে হত্যা করল ছেলে
ভোলায় সাড়ে ৩ হাজার কেজি অবৈধ মাছ জব্দ করেছে কোস্টগার্ড
মুখে গামছা বেঁধে সিসিটিভি বন্ধ করেও রক্ষা পেল না চোর
মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ডুবে গেল ট্রলার, উদ্ধার-৬ নিখোঁজ-১
ভোলায় ইলিশ মাছ ধরার অপরাধে ৭ জেলের কারাদন্ড
ওয়েষ্টার্নপাড়ায় ব্যাংক কর্মকর্তা স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ স্বামী আটক
ভেজাল সেমাই তৈরি, লালমোহনে ৩ কারখানাকে জরিমানা



আর্কাইভ