লালমোহনে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ৪

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে অপহৃত কিশোরী উদ্ধার, আটক ৪
শনিবার, ২৬ জুন ২০২১



লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ড রায়চাঁদ গ্রামের মোঃ শাহাবুদ্দিন নামের এক প্রবাসীর স্কুল পড়–য়া কিশোরী (১৭) কন্যাকে অপহরণের মামলার ঘটনায় অপহৃতাকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার চরছকিনা গ্রাম থেকে কিশোরীকে উদ্ধার ও জড়িত ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মোঃ শরিফ (২১), ফাহিমা বেগম (৩০), মোঃ তোফায়েল (৪০) ও বশির (৪০)। উদ্ধার কিশোরী স্থানীয় এক মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

---

মামলার বিবরণ ও কিশোরীর পারিবারিক সূত্রে জানা যায়, রমাগঞ্জ ৫নং ওয়ার্ড রায়চাঁদ গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ শরিফ পেশায় রাজমিস্ত্রি। একই এলাকার প্রবাসী মোঃ শাহাবুদ্দিনের বাসায় কাজ করার সুবাধে তার কন্যাকে কুপ্রস্তাব দিত ও উত্ত্যাক্ত করতো সে। এ নিয়ে জানাজানি হলে স্থানীয় গণমান্যরা শরীফকে অন্যায় থেকে ফিরে আসতে বলে। এতে ক্ষিপ্ত গত ২৩ জুন (বুধবার) রাতে সুযোগ বুঝে মেয়েটিকে অপহরণ করে শরীফ।
পরে মেয়েকে উদ্ধার ও শরীফের বিচার দাবি করে লালমোহন থানায় মামলা দায়ের করেন কিশোরির মা খাদিজা বেগম। মামলা নং ২২, তারিখ ২৫ জুন ২০২১।
এদিকে লালমোহন থানার পুলিশ বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে অভিযান চালিয়ে উপজেলার চরছকিনা গ্রামে শরীফের মামার বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করেন এবং অপহরণে জড়িত থাকার দায়ে শরীফসহ ৪জনকে গ্রেপ্তার করে পুলিশ।
লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন, প্রবাসী শাহাবুদ্দিনের মেয়েকে অপহরণের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেন। তারই সূত্র ধরে আমরা ওই কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হই এবং মামলার এজাহারভুক্ত ৪ আসামিকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।
এদিকে স্কুল পড়–য়া কিশোরীকে উদ্ধারের ঘটনায় পুলিশকে ধন্যবাদপূর্বক অপহরণের ঘটনায় জড়িতদের কঠিন সাজার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ০:০৪:২১   ৪১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত
তজুমদ্দিনে চাঁদা না পেয়ে দিনমজুর পরিবারের উপর হামলা
বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
ভোলার মধ্য চরনোয়াবাদে জোরপূর্বক জমি দখলের চেষ্টা
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা



আর্কাইভ